ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্মার্ট অ্যারোমা ডিফিউসার

Theunique

স্মার্ট অ্যারোমা ডিফিউসার আগরউড বিরল এবং ব্যয়বহুল। এর সুগন্ধ কেবল জ্বলন্ত বা নিষ্কাশন থেকে প্রাপ্ত হতে পারে, অভ্যন্তরীণ ব্যবহৃত হয় এবং কয়েকটি ব্যবহারকারীর দ্বারা সরবরাহ করা হয়। এই সীমাবদ্ধতাগুলি ভাঙ্গতে, একটি স্মার্ট অ্যারোমা ডিফিউসার এবং প্রাকৃতিক হাতে তৈরি আগরউড ট্যাবলেটগুলি over০ বছরেরও বেশি প্রচেষ্টা পরে 60০ টিরও বেশি ডিজাইন, 10 প্রোটোটাইপ এবং 200 পরীক্ষার সাহায্যে তৈরি করা হয়। এটি আগারউড শিল্পের জন্য একটি নতুন সম্ভাব্য ব্যবসায়ের মডেল এবং প্রসঙ্গ ব্যবহার করে তা দেখায়। ব্যবহারকারীরা সহজেই গাড়ির অভ্যন্তরে ডিফিউসার sertোকাতে পারেন, সময়, ঘনত্ব এবং বিভিন্ন সুবাসকে স্বাচ্ছন্দ্যে কাস্টমাইজ করতে পারেন এবং যেখানেই যান এবং যখনই তারা গাড়ি চালান ততক্ষণ নিমজ্জনিত অ্যারোমাথেরাপি উপভোগ করতে পারেন।

এয়ার কন্ডিশনার

Midea Sensia HW

এয়ার কন্ডিশনার মিডিয়া সেন্সিয়া জীবনের মান এবং সজ্জাটির বিষয়টি প্রকাশ করার জন্য একটি অভিনব উপায় প্রচার করে। বায়ু প্রবাহ দক্ষতা এবং নীরবতা ছাড়াও, এটি উদ্ভাবনী টাচ প্যানেল উপস্থাপন করে যা ফাংশন এবং বাজির রঙ এবং তীব্রতায় অ্যাক্সেস দেয়। রঙ থেরাপি এন্টি-স্ট্রেস প্রক্রিয়াটিকে সহায়তা করে, উভয় উপায়ে উদ্ভাবনী পণ্যগুলিকে ট্রেন্ডিং করছে, মঙ্গল করছে এবং নান্দনিকতা। বিভিন্ন নান্দনিকতার পাশাপাশি, এর আকারগুলি বাড়ির অভ্যন্তরকে কমনীয়তা এবং স্টাইল উভয়ের সাথে সংহত করে, পরোক্ষ আলো দ্বারা বাড়ির মূল্যবান হয়।

ডেস্ক

Duoo

ডেস্ক ডুউ ডেস্ক হ'ল ফর্মের ন্যূনতমতার মাধ্যমে চরিত্র প্রকাশ করার ইচ্ছা। এর পাতলা অনুভূমিক রেখা এবং কোণযুক্ত ধাতব পাগুলি একটি শক্তিশালী ভিজ্যুয়াল চিত্র তৈরি করে। উপরের তাকটি আপনাকে স্টেশনারি স্থাপনের অনুমতি দেয় যাতে এটি কাজ করার সময় ঝামেলা না করে। সংযোগকারী ডিভাইসগুলির জন্য পৃষ্ঠের উপরে একটি লুকানো ট্রে একটি পরিষ্কার নান্দনিকতা বজায় রাখে। প্রাকৃতিক ব্যহ্যা দিয়ে তৈরি টেবিলের শীর্ষটি কাঠের কাঠামোর উষ্ণতা বহন করে। নিয়মিত এবং কঠোর ফর্মের নান্দনিকতার সাথে সুরেলাভাবে নির্বাচিত উপকরণ, কার্যকারিতা এবং ব্যবহারিকতার জন্য ডেস্ক একটি অনবদ্য ভারসাম্য বজায় রাখে।

বাড়িতে তৈরি পাস্তা মেশিন

Hidro Mamma Mia

বাড়িতে তৈরি পাস্তা মেশিন হাইড্রো মামা মিয়া ইতালীয় গ্যাস্ট্রোনমির মাধ্যমে একটি সামাজিক-সাংস্কৃতিক উদ্ধার। অত্যন্ত ব্যবহারযোগ্য, এটি হালকা এবং কমপ্যাক্ট, স্টোরেজ এবং পরিবহণের পক্ষে সহজ to এটি নিরাপদ উচ্চ উত্পাদনশীলতার অনুমতি দেয়, প্রতিদিনের জীবনে এবং বন্ধুদের মিথস্ক্রিয়ায় পরিবারকে একটি মনোরম রান্নার অভিজ্ঞতা সরবরাহ করে। ইঞ্জিন সম্পূর্ণরূপে সংক্রমণ সংস্থায় সংহত করা হয়, শক্তি, দৃust়তা এবং নিরাপদ ব্যবহারের প্রস্তাব দেয়, এছাড়াও সহজ পরিষ্কার এবং সমর্থন সরবরাহ করে। এটি বিভিন্ন বেধের সাথে আটা কাটা, বিভিন্ন ধরণের খাবার প্রস্তুত করতে সক্ষম: পাস্তা, নুডলস, লাসাগনা, রুটি, প্যাস্ট্রি, পিৎজা এবং আরও অনেক কিছু।

হাইপারকার

Brescia Hommage

হাইপারকার হাই-টেকের সমস্ত ডিজিটাল গ্যাজেট, স্পর্শ পর্দার সমতলতা এবং যৌক্তিক একক-ভলিউম যানবাহনের সময়ে, ব্রেসিয়া হোমজেজ প্রকল্পটি একটি পুরানো স্কুল দ্বি-সিটার হাইপারকার ডিজাইন অধ্যয়ন যা এমন এক যুগে উদযাপন হিসাবে কল্পনা করা হয়েছিল যেখানে মার্জিত সরলতা, উচ্চ-স্পর্শযুক্ত উপাদান, কাঁচা শক্তি, খাঁটি সৌন্দর্য এবং মানুষ এবং মেশিনের মধ্যে সরাসরি সংযোগ ছিল গেমটির নিয়ম। এমন এক সময় যখন ইটোর বুগাতীর মতো সাহসী এবং বুদ্ধিমান পুরুষরা নিজেরাই মোবাইল ডিভাইস তৈরি করেছিল যা বিশ্বকে অবাক করেছিল।

সুইমিং পুলগুলি

Termalija Family Wellness

সুইমিং পুলগুলি টেরমালিজা ফ্যামিলি ওয়েলনেস গত পনের বছরে টেরেম ওলিমিয়ায় এনোটা তৈরি করেছে এবং স্পা কমপ্লেক্সটির সম্পূর্ণ রূপান্তরটি শেষ করেছে এমন সিরিজগুলির মধ্যে সর্বশেষতম। দূর থেকে দেখা যায়, টেট্রহেড্রাল ভলিউমের নতুন ক্লাস্টারযুক্ত কাঠামোর আকার, রঙ এবং স্কেল হ'ল আশেপাশের গ্রামীণ বিল্ডিংগুলির গুচ্ছের ধারাবাহিকতা, দৃশ্যমানভাবে জটিলের কেন্দ্রস্থলে প্রসারিত। নতুন ছাদটি গ্রীষ্মের বড় শেড হিসাবে কাজ করে এবং কোনও মূল্যবান বাহ্যিক স্থান দখল করে না।