ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নেকলেস এবং কানের দুল সেট

Ocean Waves

নেকলেস এবং কানের দুল সেট সমুদ্রের ওয়েভস নেকলেস সমকালীন গহনাগুলির একটি সুন্দর টুকরো। ডিজাইনের মূল অনুপ্রেরণা হ'ল সমুদ্র। এটি বৃহত্তরতা, জীবনীশক্তি এবং বিশুদ্ধতা নেকলেসে প্রস্তাবিত মূল উপাদান। ডিজাইনার নীল এবং সাদা একটি ভাল ভারসাম্য ব্যবহার করেছেন সমুদ্রের splashing তরঙ্গ একটি দর্শন উপস্থাপন করতে। এটি 18 কে সাদা সোনায় হাতে তৈরি এবং হীরা এবং নীল নীলকান্ত দিয়ে জড়িত। নেকলেসটি বেশ বড় তবে নাজুক। এটি সমস্ত ধরণের সাজসজ্জার সাথে মেলে নকশাকৃত, তবে এটি একটি নেকলাইন যুক্ত হয়ে আরও উপযুক্ত হবে যে এটি ওভারল্যাপ করবে না।

প্রকল্পের নাম : Ocean Waves, ডিজাইনারদের নাম : Rajashri Parashar, ক্লায়েন্টের নাম : Rajashri Parashar.

Ocean Waves নেকলেস এবং কানের দুল সেট

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।