ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মেকআপ সহকারী

Eyelash Stand

মেকআপ সহকারী এই নকশা চোখের পলকের একটি রূপক অন্বেষণ করে। ডিজাইনার আইল্যাশিংয়ের জন্য ব্যক্তিগত প্রত্যাশার অনুসরণ বলে বিবেচনা করে। তিনি জীবনের আইকন বা পারফরম্যান্সের একটি ক্ষুদ্র স্তর হিসাবে আইল্যাশ স্ট্যান্ড তৈরি করেন। এই স্ট্যান্ডটি প্রয়োগ করার আগে বা পরে সাময়িকভাবে চোখের পল্লী স্থাপন করে সকালে বা শয়নকালের আগে একটি স্মরণীয় প্রতিশ্রুতিবদ্ধতার প্রতীক। আইল্যাশ স্ট্যান্ড মুখস্থ করার একটি উপায় যা তুচ্ছ কিছু ব্যক্তিগত প্রতিদিনের দুঃসাহসে অবদান রাখে।

প্রকল্পের নাম : Eyelash Stand, ডিজাইনারদের নাম : Naai-Jung Shih, ক্লায়েন্টের নাম : Naai-Jung Shih.

Eyelash Stand মেকআপ সহকারী

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।