ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কৃষির বই এক

Archives

কৃষির বই এক বইটি কৃষিকে শ্রেণীবদ্ধ করা হয়েছে, মানুষের জীবন-জীবিকা, কৃষি ও পক্ষপাত, কৃষি অর্থ ও কৃষি নীতি finance শ্রেণিবদ্ধ নকশার মাধ্যমে বইটি মানুষের নান্দনিক চাহিদাকে আরও মেটায়। ফাইলের আরও কাছাকাছি হওয়ার জন্য, একটি সম্পূর্ণ বদ্ধ বইয়ের কভার নকশা করা হয়েছিল। পাঠকরা বইটি ছিঁড়ে ফেললেই তা খুলতে পারবেন। এই সম্পৃক্ততা পাঠকদের একটি ফাইল খোলার প্রক্রিয়াটি অনুভব করতে দেয়। তদুপরি, কিছু পুরানো এবং সুন্দর চাষের প্রতীক যেমন সুজহু কোড এবং কিছু টাইপোগ্রাফি এবং ছবি নির্দিষ্ট বয়সের ক্ষেত্রে ব্যবহৃত হয়। সেগুলি পুনঃনির্ধারণ এবং বইয়ের কভারে তালিকাভুক্ত করা হয়েছিল।

প্রকল্পের নাম : Archives, ডিজাইনারদের নাম : Guang Ping Mo, ক্লায়েন্টের নাম : DONGDI DESIGN.

Archives কৃষির বই এক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।