ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্যক্তিগত বাসস্থানটি

City Point

ব্যক্তিগত বাসস্থানটি ডিজাইনার নগর ভূদৃশ্য থেকে অনুপ্রেরণা চেয়েছিলেন। মেট্রোপলিটন থিম দ্বারা প্রকল্পটির বৈশিষ্ট্যযুক্ত, বর্ধিত শহুরে স্থানের দৃশ্যের ফলে বসার স্থানটিতে 'প্রসারিত' ছিল। গা visual় রঙগুলি চমত্কার ভিজ্যুয়াল এফেক্ট এবং বায়ুমণ্ডল তৈরি করতে আলোর মাধ্যমে হাইলাইট করা হয়েছিল। মোজাইক, পেইন্টিংস এবং উচ্চ-বাড়তি বিল্ডিংগুলির সাথে ডিজিটাল প্রিন্ট গ্রহণ করে একটি আধুনিক শহরের ছাপ অভ্যন্তরে আনা হয়েছিল। ডিজাইনার স্থানিক পরিকল্পনা, বিশেষত কার্যকারিতা উপর ফোকাস উপর দুর্দান্ত প্রচেষ্টা। ফলাফলটি ছিল একটি আড়ম্বরপূর্ণ এবং বিলাসবহুল বাড়ি যা 7 জন ব্যক্তির পরিবেশন করার জন্য যথেষ্ট প্রশস্ত ছিল।

প্রকল্পের নাম : City Point, ডিজাইনারদের নাম : Chiu Chi Ming Danny, ক্লায়েন্টের নাম : Danny Chiu Interior Designs Ltd..

City Point ব্যক্তিগত বাসস্থানটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।