ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডেস্কটপ ইন্টারেক্টিভ ডিসপ্লে স্ট্যান্ড

Ubiquitous Stand

ডেস্কটপ ইন্টারেক্টিভ ডিসপ্লে স্ট্যান্ড এই সর্বব্যাপী ডেস্কটপ স্ট্যান্ডটি দিনের স্বপ্নের সাথে মানুষের যোগাযোগের জন্য ডিজাইন করা হয়েছে। গর্তগুলি সাজানো এবং সংযোজনযুক্ত ফুল, ললিপপস বা বিভিন্ন ধরণের দিক থেকে এটির নকশার সাথে মিলিত হওয়া বিষয়গুলির সাথে যুক্ত হয়। ক্রোমড পৃষ্ঠটি প্রদর্শিত বিষয়গুলিতে প্রতিচ্ছবি প্রতিবিম্বিত করে এবং স্বরে পরিবর্তন করে এবং লোকেরা এটির সাথে যোগাযোগ করে।

প্রকল্পের নাম : Ubiquitous Stand, ডিজাইনারদের নাম : Naai-Jung Shih, ক্লায়েন্টের নাম : .

Ubiquitous Stand ডেস্কটপ ইন্টারেক্টিভ ডিসপ্লে স্ট্যান্ড

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।