ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিবর্তিত আসবাব

dotdotdot.frame

বিবর্তিত আসবাব বাড়িগুলি ছোট আকার ধারণ করছে, তাই তাদের বহুমুখী হালকা ওজনের আসবাবের প্রয়োজন। ডটডডটট.ফ্রেম হ'ল বাজারে প্রথম মোবাইল, কাস্টমাইজযোগ্য আসবাব ব্যবস্থা। কার্যকর এবং কমপ্যাক্ট, ফ্রেমটি প্রাচীরের সাথে স্থির করা যেতে পারে বা বাড়ির চারপাশে সহজ বসানোর জন্য এর বিরুদ্ধে ঝুঁকতে পারে। এবং এর স্বনির্ধারণযোগ্যতাটি 96 গর্ত এবং এগুলিতে সংশোধন করার জন্য এক্সেসরিজের বিস্তৃত পরিসীমা থেকে আসে। একটি ব্যবহার করুন বা একসাথে একাধিক সিস্টেমে প্রয়োজন হিসাবে যোগ দিন - সেখানে একটি অসীম সংমিশ্রণ উপলব্ধ।

প্রকল্পের নাম : dotdotdot.frame, ডিজাইনারদের নাম : Leonid Davydov, ক্লায়েন্টের নাম : dotdotdot.furniture.

dotdotdot.frame বিবর্তিত আসবাব

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।