ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্টুল

Ane

স্টুল অ্যান স্টুলে কাঠের কাঠের কাঠের স্লেট রয়েছে যা স্টিলের ফ্রেমের উপরে কাঠের পা থেকে স্বতঃস্ফূর্তভাবে ভাসতে দেখা যায়। ডিজাইনার জানিয়েছে যে শংসাপত্রিত পরিবেশ বান্ধব কাঠখড়ায় তৈরি হাতটি সিটটি এক আকারের কাঠের একাধিক টুকরো ব্যবহার করে গতিশীল উপায়ে কাটা হয়েছে। স্টুলে বসলে, পিছনে কোণে সামান্য উত্থান এবং পক্ষগুলিতে রোল অফ অ্যাঙ্গেলগুলি এমনভাবে সমাপ্ত হয় যা প্রাকৃতিক, আরামদায়ক বসার অবস্থান সরবরাহ করে। অ্যান স্টুল একটি মার্জিত সমাপ্তি তৈরি করতে জটিলতার মাত্র সঠিক ডিগ্রি রয়েছে।

প্রকল্পের নাম : Ane, ডিজাইনারদের নাম : Troy Backhouse, ক্লায়েন্টের নাম : troy backhouse.

Ane স্টুল

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।