ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্রেডিট কার্ড আনুগত্য প্রোগ্রাম

Education Currency

ক্রেডিট কার্ড আনুগত্য প্রোগ্রাম এটি ইস্যুকারী ব্যাংক এবং অংশীদার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে স্পনসর করা একটি ব্র্যান্ড ব্যাংক কার্ড আনুগত্য প্রোগ্রাম যা বড় ইউনিটগুলিতে জমা হওয়া লার্নিং রাইটস আকারে পুরষ্কার দেয় যা কার্ডধারীর সাথে কার্ডের মাধ্যমে ব্যয় করে জমা হওয়া ক্রেডিট আওয়ারের অধিকার, জমা হওয়া ক্রেডিট আওয়ারের অধিকার হবে যখন তিনি এই অংশীদার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার কোর্স করবেন তখন খালাস পাবেন। প্রদত্ত ক্রেডিট আওয়ারের অধিকারের বিনিময়ে, ব্যাংক এই প্রতিষ্ঠানের সাথে বিনিময় ফি শেয়ারের চুক্তি করবে। প্রকল্পের লক্ষ্য হ'ল শিক্ষার লক্ষ্য এবং শিক্ষা খাত অর্জনে লোককে আর্থিকভাবে সহায়তা করা।

প্রকল্পের নাম : Education Currency, ডিজাইনারদের নাম : Youssef Abdel Zaher, ক্লায়েন্টের নাম : Youssef Abdel Zaher.

Education Currency ক্রেডিট কার্ড আনুগত্য প্রোগ্রাম

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।