ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শহুরে ভাস্কর্যগুলি

Santander World

শহুরে ভাস্কর্যগুলি সান্টান্দার ওয়ার্ল্ড এমন একটি পাবলিক আর্ট ইভেন্ট যা একদল ভাস্কর্যের সমন্বয়ে গঠিত যা শিল্প উদযাপন করে এবং বিশ্ব সাইলিং চ্যাম্পিয়নশিপ সান্ট্যান্ডার ২০১৪ এর প্রস্তুতিতে সান্টান্দার (স্পেন) শহরকে খামে ফেলেছিল। এর মধ্যে বিভিন্ন ভিজ্যুয়াল শিল্পীরা তৈরি করেছেন। প্রতিটি টুকরোটি 5 টি মহাদেশের একটিতে ধারণামূলকভাবে সংস্কৃতি উপস্থাপন করে। এর অর্থ হ'ল বিভিন্ন শিল্পীর চোখের মাধ্যমে শান্তির হাতিয়ার হিসাবে সাংস্কৃতিক বৈচিত্র্যের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধার প্রতিনিধিত্ব করা এবং দেখানো যে সমাজ বৈচিত্র্যকে উন্মুক্ত বাহুতে স্বাগত জানায়।

প্রকল্পের নাম : Santander World, ডিজাইনারদের নাম : Jose Angel Cicero, ক্লায়েন্টের নাম : Jose Angel Cicero SC..

Santander World শহুরে ভাস্কর্যগুলি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।