ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জাপানি কাটলেট রেস্তোঁরা

Saboten Beijing the 1st

জাপানি কাটলেট রেস্তোঁরা এটি একটি জাপানি কাটলেট রেস্তোঁরা চেইন যা "সাবোটেন", চীনের প্রথম ফ্ল্যাগশিপ রেস্তোঁরা। বিদেশী দেশগুলির দ্বারা জাপানি সংস্কৃতি সহজতরভাবে গ্রহণযোগ্য হওয়ার জন্য আমাদের traditionতিহ্যের বিকৃতি এবং ভাল স্থানীয়করণ প্রয়োজনীয়। এখানে, রেস্তোঁরা চেইনের ভবিষ্যতের দর্শনগুলি দেখে আমরা এমন নকশাগুলি তৈরি করেছি যা চীন এবং বিদেশেও প্রসারিত হওয়ার সময় দরকারী ম্যানুয়াল হয়ে উঠবে। তারপরে, আমাদের চ্যালেঞ্জগুলির মধ্যে একটি হ'ল বিদেশিরা পছন্দ করে এমন "জাপানি চিত্রগুলি" সম্পর্কে সঠিক ধারণা উপলব্ধি করা। আমরা মূলত "traditionalতিহ্যবাহী জাপান" এর দিকে মনোনিবেশ করেছি। কীভাবে এটি যুক্ত করা যায় সে বিষয়ে আমরা প্রচেষ্টা চালিয়েছি।

প্রকল্পের নাম : Saboten Beijing the 1st, ডিজাইনারদের নাম : Aiji Inoue, ক্লায়েন্টের নাম : Saboten.

Saboten Beijing the 1st জাপানি কাটলেট রেস্তোঁরা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।