ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিলাসিতা জুতা

Conspiracy - Sandal shaped jewels-

বিলাসিতা জুতা ষড়যন্ত্র নামে পরিচিত জিনলুকা তম্বুরিিনীর "স্যান্ডেল / আকৃতির রত্ন" এর লাইনটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল Cons হিল এবং তলগুলি লাইটওয়েট অ্যালুমিনিয়াম এবং টাইটানিয়ামের মতো উপকরণ থেকে তৈরি হয়, যা ভাস্কর্য আকারে নিক্ষিপ্ত হয়। জুতাগুলির সিলুয়েটটি পরে আধা / মূল্যবান পাথর এবং অন্যান্য শোভিত অলঙ্করণ দ্বারা হাইলাইট করা হয়। উচ্চ প্রযুক্তি এবং কাটিয়া প্রান্তের উপকরণগুলি একটি স্যান্ডেলের আকার ধারণ করে একটি আধুনিক ভাস্কর্য তৈরি করে তবে দক্ষ ইতালিয়ান কারিগরদের স্পর্শ এবং অভিজ্ঞতা এখনও সেখানে দৃশ্যমান।

প্রকল্পের নাম : Conspiracy - Sandal shaped jewels-, ডিজাইনারদের নাম : Gianluca Tamburini, ক্লায়েন্টের নাম : Conspiracy by Gianluca Tamburini.

Conspiracy - Sandal shaped jewels- বিলাসিতা জুতা

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।