ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আলো

Louvre

আলো লুভর লাইট গ্রীক গ্রীষ্মের সূর্যের আলো দ্বারা অনুপ্রাণিত একটি ইন্টারেক্টিভ টেবিল ল্যাম্প যা লুভ্রেসের মধ্য দিয়ে বন্ধ শাটারগুলি থেকে সহজেই যায়। এটি 20 টি রিং, কর্কের 6 এবং প্লেক্সিগ্লাসের 14 টি নিয়ে গঠিত, যা একটি বাজানো উপায়ে ক্রম পরিবর্তন করে যাতে ব্যবহারকারীর পছন্দসই এবং প্রয়োজনীয়তা অনুসারে আলোর বিস্তৃতি, ভলিউম এবং আলোর চূড়ান্ত নান্দনিকতার রূপান্তর করতে পারে। আলো উপাদানগুলির মধ্য দিয়ে যায় এবং প্রসারণ ঘটায়, তাই এর আশেপাশের পৃষ্ঠগুলিতে কোনও ছায়া নিজেই উপস্থিত হয় না। বিভিন্ন উচ্চতাযুক্ত রিংগুলি অন্তহীন সংমিশ্রণ, নিরাপদ কাস্টমাইজেশন এবং মোট হালকা নিয়ন্ত্রণের সুযোগ দেয়।

প্রকল্পের নাম : Louvre, ডিজাইনারদের নাম : Natasha Chatziangeli, ক্লায়েন্টের নাম : natasha chatziangeli.

Louvre আলো

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।