ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

NISSAN Calendar 2013

ক্যালেন্ডার প্রতি বছর নিসান তার ব্র্যান্ড ট্যাগলাইন "অন্য কোনওের চেয়ে উত্তেজনা" এর থিমের অধীনে একটি ক্যালেন্ডার তৈরি করে। ২০১৩ সংস্করণটি একটি নৃত্য-চিত্রশিল্পী "সাওরি কান্দা" এর সাথে সহযোগিতার ফলাফল হিসাবে চোখের উদ্বোধন এবং অনন্য ধারণা এবং চিত্রগুলিতে পূর্ণ with ক্যালেন্ডারের সমস্ত চিত্র হ'ল সাওরি কান্দার নৃত্য-চিত্রশিল্পীর কাজ। তিনি স্টুডিওতে রাখা দিগন্তের পর্দার উপরে সরাসরি আঁকা আঁকা চিত্রগুলিতে নিসান যানবাহন দ্বারা প্রদত্ত তাঁর অনুপ্রেরণাটি মূর্ত করে তুলেছিলেন।

প্রকল্পের নাম : NISSAN Calendar 2013, ডিজাইনারদের নাম : E-graphics communications, ক্লায়েন্টের নাম : NISSAN MOTOR CO.,LTD.

NISSAN Calendar 2013 ক্যালেন্ডার

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।