ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস স্থান

Samlee

অফিস স্থান উদ্ভট বিবরণ ছাড়াই, সাম্যি অফিস একটি সরলতা প্রাচ্য নান্দনিকতার দ্বারা ডিজাইন করা হয়েছিল। এই ধারণাটি দ্রুত বিকাশকারী শহরের সাথে মেলে। এই অত্যন্ত চলমান তথ্য সমাজে, প্রকল্পটি শহর, কাজ এবং লোকজনের মধ্যে ইন্টারেক্টিভ সম্পর্ক উপস্থাপন করে - ক্রিয়াকলাপ এবং জড়তার এক ধরণের নিবিড় সম্পর্ক; স্বচ্ছ ওভারলে; খালি ফাঁকা

প্রকল্পের নাম : Samlee, ডিজাইনারদের নাম : Yongcai Huang, ক্লায়েন্টের নাম : GuangZhou Samlee Enterprise Co;Ltd..

Samlee অফিস স্থান

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।