ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ডিং এবং প্যাকেজিং

Leman Jewelry

ব্র্যান্ডিং এবং প্যাকেজিং লেমন জুয়েলার্সের নতুন পরিচয়ের ভিজ্যুয়াল সলিউশনটি বিলাসবহুল, দুর্দান্ত এখনও পরিশীলিত এবং ন্যূনতম অনুভূতি প্রকাশের জন্য একটি সম্পূর্ণ নতুন সিস্টেম ছিল। লেমন কাজের প্রক্রিয়া দ্বারা অনুপ্রাণিত নতুন লোগো, তারাগুলির প্রতীক বা ঝিলিমিলির প্রতীককে ঘিরে সমস্ত হীরা আকার তৈরি করে একটি পরিশীলিত প্রতীক তৈরি করে এবং হীরাটির জ্বলজ্বল প্রভাব প্রতিধ্বনিত করে their অনুসরণ করে, সমস্ত নতুন জামাকাপড় উপকরণ সমস্ত নতুন ব্র্যান্ডের ভিজ্যুয়াল উপাদানগুলিকে হাইলাইট এবং সমৃদ্ধ করতে উচ্চমানের বিশদ সহ উত্পাদিত হয়েছিল।

প্রদর্শনী

LuYu

প্রদর্শনী শিল্প জীবন ও জীবনকে প্রভাবিত করে শিল্পের গভীর প্রতিচ্ছবি এবং ব্যাখ্যা নিয়ে আসে। শিল্প এবং জীবনের মধ্যকার দূরত্ব দৈনিক যাতায়াতের উপর হতে পারে। আপনি যদি প্রতিটি খাবার সাবধানে খান তবে আপনি নিজের জীবনকে শিল্পে পরিণত করতে পারেন। ডিজাইনারের সৃষ্টিটিও শিল্প, যা তার নিজস্ব চিন্তাভাবনা দিয়ে তৈরি করা হয়। কৌশলগুলি সরঞ্জাম এবং এক্সপ্রেশন ফলাফল express কেবল চিন্তাভাবনার সাথেই সত্যিকারের ভাল কাজ হবে।

আবাসিক বিল্ডিং লবি এবং লাউঞ্জ

Light Music

আবাসিক বিল্ডিং লবি এবং লাউঞ্জ লাইট মিউজিকের জন্য, আবাসিক লবি এবং লাউঞ্জ ডিজাইনের জন্য, নিউইয়র্ক শহরের ভিত্তিক এ + এ স্টুডিওর আরমান্ড গ্রাহাম এবং অ্যারন ইয়াসিন স্থানটি ওয়াশিংটন ডিসির অ্যাডামস মরগানের গতিশীল পাড়াটির সাথে সংযোগ করতে চেয়েছিলেন, যেখানে রাতের জীবন এবং সংগীতের দৃশ্য জাজ থেকে এসেছে পাঙ্ক রক এ যেতে এবং ইলেকট্রনিক্স সর্বদা কেন্দ্রীয় ছিল been এটি তাদের সৃজনশীল অনুপ্রেরণা; ফলাফলটি একটি অনন্য স্থান যা ডিসিটির প্রাণবন্ত আসল সংগীতের প্রতি শ্রদ্ধা নিবেদন করে নিজস্ব ডাল এবং তালের সাথে একটি নিমজ্জন বিশ্ব তৈরির জন্য traditionalতিহ্যবাহী শিল্পকলার কৌশলগুলির সাথে কাটিয়া প্রান্ত ডিজিটাল বানোয়াট পদ্ধতিগুলি একত্রিত করে।

টেবিল

Codependent

টেবিল কোডনিডেন্ট্টস মনোবিজ্ঞান এবং নকশাকে মেল্ড করে, বিশেষত একটি মনস্তাত্ত্বিক অবস্থার শারীরিক প্রকাশের উপর দৃষ্টি নিবদ্ধ করে, কোডডেনডেন্সিটি। এই দুটি জড়িত টেবিলগুলি কাজ করতে অবশ্যই একে অপরের উপর নির্ভর করবে। দুটি ফর্ম একা দাঁড়িয়ে অক্ষম, তবে একসাথে একটি কার্যকরী ফর্ম তৈরি করুন। চূড়ান্ত সারণি একটি শক্তিশালী উদাহরণ যার পুরো অংশটি তার অংশগুলির যোগফলের চেয়ে বড়।

বাণিজ্যিক অভ্যন্তর অভ্যন্তর

Nest

বাণিজ্যিক অভ্যন্তর অভ্যন্তর মেঝেটি দুটি অনন্য পেশাদার-অ্যাডভোকেট এবং স্থপতিদের দ্বারা ভাগ করা হয়েছে যা বিভিন্ন শ্রেণিবদ্ধ আদেশের জন্য ডাকে। সামগ্রীর চেহারাটি স্থল, মাটির বাঁচিয়ে রাখার এবং স্থানীয় শৈল্পিকতা এবং বিল্ডিং উপকরণগুলিকে পুনরুদ্ধার করার জন্য উপাদানগুলির পছন্দ এবং বিশদ বিবরণ ছিল। পরিবেশ-বান্ধব উপকরণগুলির মিশ্রণ এবং প্রয়োগ, প্রারম্ভিক আকারগুলি, সবগুলি স্থানীয় জলবায়ুর কথা স্মরণ করে চালযোগ্য অনুশীলনকে একত্রিত করে হারানো অনুশীলনগুলিকে পুনরায় জাগ্রত করার জন্য তৈরি করা হয়েছে climate

কাটারি

Ingrede Set

কাটারি ইঙ্গ্রেডি কাটলেট সেটটি প্রতিদিনের জীবনে পরিপূর্ণতার প্রয়োজনীয়তা প্রকাশ করার জন্য ডিজাইন করা হয়েছে। চৌম্বক ব্যবহার করে কাঁটাচামচ, চামচ এবং ছুরি স্লট একসাথে সেট করুন। কাটলারটি উল্লম্বভাবে দাঁড়িয়ে টেবিলের সাথে সামঞ্জস্য তৈরি করে। গাণিতিক আকারগুলিকে একটি তরল ফর্ম তৈরির অনুমতি দেওয়া হয় যা তিনটি পৃথক টুকরো সমন্বিত থাকে। এই পদ্ধতির ফলে নতুন সম্ভাবনা তৈরি হয় যা টেবিলওয়্যার এবং অন্যান্য পাত্র নকশার মতো বিভিন্ন পণ্যগুলিতে প্রয়োগ করা যেতে পারে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।