ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কল

Electra

কল বৈদ্যুতিন যা পৃথক হ্যান্ডেল নেই তার কমনীয়তার কারণে এবং স্মার্ট চেহারার কারণে সবাইকে আকর্ষণ করে এবং রান্নাঘরের জন্য অনন্য বলে সিদ্ধান্ত নেওয়া যায়। ডিজিটাল সিঙ্ক মিক্সারটি টানুন দুটি পৃথক প্রবাহ ফাংশনের বিকল্পগুলির প্রস্তাব দেওয়ার সময় ব্যবহারকারীদের রান্নাঘরে চলাচলের স্বাধীনতা সরবরাহ করে। ইলেক্ট্রার সামনের অংশে, একটি বৈদ্যুতিন প্যাড আপনাকে সমস্ত ফাংশনগুলিতে অ্যাক্সেস দেয়, হয় স্প্রে স্পাউটের সাথে লাগিয়ে দেওয়া হয় বা আপনার হাতের আঙুলের ডগা দিয়ে আপনি নিয়ন্ত্রণ করতে পারেন।

প্রকল্পের নাম : Electra, ডিজাইনারদের নাম : E.C.A. Design Team, ক্লায়েন্টের নাম : E.C.A - Valfsel Armatür Sanayi A.ş..

Electra কল

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।