ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সংযুক্ত ঘড়ি

COOKOO

সংযুক্ত ঘড়ি কুকো ™, বিশ্বের প্রথম ডিজাইনার স্মার্টওয়াচ যা ডিজিটাল ডিসপ্লে সহ অ্যানালগ আন্দোলনকে একত্রিত করে। এর অতি পরিষ্কার লাইন এবং স্মার্ট কার্যকারিতার জন্য আইকনিক ডিজাইন সহ, ঘড়িটি আপনার স্মার্টফোন বা আইপ্যাড থেকে পছন্দসই বিজ্ঞপ্তিগুলি প্রদর্শন করে। COOKOO অ্যাপ্লিকেশনকে ধন্যবাদ ™ ব্যবহারকারীরা তাদের কব্জির ডানদিকে কী বিজ্ঞপ্তিগুলি এবং সতর্কতাগুলি পেতে চান তা নির্বাচন করে তাদের সংযুক্ত জীবন নিয়ন্ত্রণে রাখে। কাস্টমাইজযোগ্য কম্যান্ড বোতাম টিপলে দূরবর্তীভাবে ক্যামেরা, রিমোট কন্ট্রোল মিউজিক প্লেব্যাক, ওয়ান-বোতাম ফেসবুক চেক-ইন এবং অন্যান্য অনেকগুলি বিকল্পের অনুমতি দেওয়া হবে।

প্রকল্পের নাম : COOKOO, ডিজাইনারদের নাম : CONNECTEDEVICE Ltd, ক্লায়েন্টের নাম : COOKOO, a new brand created 2012 by ConnecteDevice Limited..

COOKOO সংযুক্ত ঘড়ি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।