ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জামাকাপড়

Bamboo lattice

জামাকাপড় ভিয়েতনামে, আমরা নৌকা, আসবাব, মুরগির খাঁচা, লণ্ঠনের মতো অনেক পণ্যগুলিতে বাঁশের জালির কৌশলটি দেখি ... বাঁশের জালাগুলি শক্তিশালী, সস্তা এবং সহজেই তৈরি। আমার দৃষ্টিভঙ্গিটি একটি অবলম্বন পরিধানের ফ্যাশন তৈরি করা যা উত্তেজনাপূর্ণ এবং মনোমুগ্ধকর, পরিশীলিত এবং মোহনীয়। আমি কাঁচা, শক্ত নিয়মিত জালাকে নরম পদার্থে রূপান্তর করে আমার কিছু ফ্যাশনে এই বাঁশের জালির বিশদটি প্রয়োগ করেছি। আমার ডিজাইনগুলি formতিহ্যটিকে আধুনিক ফর্মের সাথে, জালির প্যাটার্নের কঠোরতা এবং সূক্ষ্ম কাপড়ের বালি নরমতার সাথে একত্রিত করে। আমার ফর্মটি ফর্ম এবং বিশদগুলিতে রয়েছে, যা পরিধানকারীর কাছে কবজ এবং নারীত্ব বয়ে আনে।

প্রকল্পের নাম : Bamboo lattice , ডিজাইনারদের নাম : Do Thanh Xuan, ক্লায়েন্টের নাম : Sea of Love.

Bamboo lattice  জামাকাপড়

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।