ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াইন টেস্টিং সুবিধা

Grapevine House

ওয়াইন টেস্টিং সুবিধা একটি বিমূর্ত আঙ্গুর আকারে গ্রেপইভাইন হাউস, যা দ্রাক্ষাক্ষেত্র সম্পর্কে প্রায় বিনামূল্যে মুলতুবি। ডিজিটাল বানোয়াট কলাম দ্বারা উত্পাদিত তাঁর প্রধান সহায়ক উপাদানটি পুরানো গ্রাফাইন রুটের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। গ্রেপাভিন হাউসের সামনে কন্টিনোস গ্লাস সব দিক থেকে উন্মুক্ত এবং দ্রাক্ষাক্ষেত্রের অবিলম্বে আড়াআড়ি অভিজ্ঞতা সক্ষম করে। সমস্ত পরীক্ষার ওয়াইনগুলির একটি ভিজ্যুয়াল স্বাদ বৃদ্ধি এই পদ্ধতিতে দেওয়া উচিত।

প্রকল্পের নাম : Grapevine House, ডিজাইনারদের নাম : Peter Stasek, ক্লায়েন্টের নাম : Winemaker Association.

Grapevine House ওয়াইন টেস্টিং সুবিধা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।