ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্লুটুথ হেডসেট

Bluetrek Titanium +

ব্লুটুথ হেডসেট টেকসই উপাদানটিতে নির্মিত অ্যালুমিনিয়াম ধাতব মিশ্রণ এবং সর্বাধিক সক্ষমতা সহ সজ্জিত ব্লুয়েট্রেকের এই নতুন "টাইটানিয়াম +" হেডসেটটি স্টাইলিশ ডিজাইনে সমাপ্ত হয়েছে যা "পৌঁছনো" (বৃত্তাকার কানের টুকরো থেকে প্রসারিত বুম টিউব) প্রতীকী in সর্বশেষতম স্মার্ট ডিভাইসগুলি থেকে অডিও সংকেত প্রবাহিত করতে। দ্রুত চার্জিং বৈশিষ্ট্যটি তাত্ক্ষণিকভাবে আপনার কথোপকথনের প্রসারকে মঞ্জুরি দেয়। ব্যাটারি প্লেসমেন্টের পেটেন্ট মুলতুবি নকশা হেডসেটের ওজনের ভারসাম্যকে ব্যবহারের আরাম বাড়িয়ে তুলতে দেয়।

প্রকল্পের নাম : Bluetrek Titanium +, ডিজাইনারদের নাম : CONNECTEDEVICE Ltd, ক্লায়েন্টের নাম : Bluetrek Technologies Limited.

Bluetrek Titanium + ব্লুটুথ হেডসেট

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।