ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
40 "নেতৃত্বাধীন টিভি

GlassOn

40 "নেতৃত্বাধীন টিভি এটি একটি ফ্রেমহীন ডিজাইনের সংগ্রহ যা কাচের উপাদানগুলির সাথে ভেরিয়েবল আকারে বিভিন্ন ডিজাইনের সমাধান রয়েছে। গ্লাসের স্বচ্ছতার সাথে তৈরি কমনীয়তা মেটাল ফিনিশগুলির কৃপায় প্রদর্শনটিকে বড় আকারে ঘিরে ধরে। অভ্যস্ত প্লাস্টিকের সম্মুখ কভার এবং বেজেল ছাড়াই, ডিজাইনটি ভার্চুয়াল বিশ্বের মাধ্যমে এবং 40 ", 46" এবং 55 "প্রোডাক্টগুলিতে দর্শকদের মারাত্মকভাবে হ্রাস করা বেধের সাথে সম্পর্কিত। বিভিন্ন উপকরণ

প্রকল্পের নাম : GlassOn, ডিজাইনারদের নাম : Vestel ID Team, ক্লায়েন্টের নাম : .

GlassOn 40 "নেতৃত্বাধীন টিভি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।