ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কাগজ কুঁচকানো

HandiShred

কাগজ কুঁচকানো হ্যান্ডিশ্রেড একটি বহনযোগ্য ম্যানুয়াল পেপার শ্রেডারের কোনও বাহ্যিক উত্সের প্রয়োজন নেই। এটি ছোট এবং ঝরঝরেভাবে ডিজাইন করা হয়েছে যাতে আপনি এটি আপনার ডেস্কে রেখে দিতে পারেন, এমন কোনও ড্রয়ার বা ব্রিফকেসের ভিতরে যা সহজেই অ্যাক্সেস করতে পারে এবং যে কোনও সময় আপনার গুরুত্বপূর্ণ ডকুমেন্টটি ছিন্ন করতে পারে। ব্যক্তিগত, গোপনীয় এবং যে কোনও ব্যক্তিগত তথ্য সর্বদা সুরক্ষিত রাখা হয় তা নিশ্চিত করতে এই হ্যান্ডি শ্যাডারটি কোনও নথি বা প্রাপ্তি ছিটিয়ে দেওয়ার পক্ষে দুর্দান্ত কাজ করে।

প্রকল্পের নাম : HandiShred, ডিজাইনারদের নাম : Yen Lau, ক্লায়েন্টের নাম : Inform Designs Ltd..

HandiShred কাগজ কুঁচকানো

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।