ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্যাভিলিয়ন

Big Aplysia

প্যাভিলিয়ন নগর উন্নয়নের প্রক্রিয়ায়, একই নির্মিত পরিবেশের উদ্ভব হওয়া অনিবার্য। ঐতিহ্যবাহী বিল্ডিংগুলিকেও আড়ম্বরপূর্ণ এবং আলাদা বলে মনে হতে পারে। বিশেষ আকৃতির ল্যান্ডস্কেপ আর্কিটেকচারের উপস্থিতি স্থাপত্য স্থানের মানুষের মধ্যে সম্পর্ককে নরম করে, দর্শনীয় স্থান দেখার জায়গা হয়ে ওঠে এবং জীবনীশক্তি সক্রিয় করে।

প্রকল্পের নাম : Big Aplysia, ডিজাইনারদের নাম : Yue Fei Zheng, ক্লায়েন্টের নাম : Zhewai.

Big Aplysia প্যাভিলিয়ন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।