ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গয়না সংগ্রহ

Biroi

গয়না সংগ্রহ Biroi হল একটি 3D প্রিন্টেড জুয়েলারী সিরিজ যা আকাশের কিংবদন্তি ফিনিক্স দ্বারা অনুপ্রাণিত, যিনি নিজেকে অগ্নিতে নিক্ষেপ করেন এবং নিজের ছাই থেকে পুনর্জন্ম নেন। কাঠামো গঠনকারী গতিশীল রেখা এবং পৃষ্ঠে ছড়িয়ে থাকা ভোরোনয় প্যাটার্ন ফিনিক্সের প্রতীক যা জ্বলন্ত শিখা থেকে পুনরুজ্জীবিত হয় এবং আকাশে উড়ে যায়। প্যাটার্ন আকার পরিবর্তন করে পৃষ্ঠের উপর দিয়ে প্রবাহিত হয় যা গঠনে গতিশীলতার অনুভূতি দেয়। নকশা, যা নিজেই একটি ভাস্কর্যের মতো উপস্থিতি দেখায়, পরিধানকারীকে তাদের স্বতন্ত্রতা আঁকতে এক ধাপ এগিয়ে যাওয়ার সাহস দেয়।

প্রকল্পের নাম : Biroi, ডিজাইনারদের নাম : Miyu Nakashima, ক্লায়েন্টের নাম : Miyu Nakashima.

Biroi গয়না সংগ্রহ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।