ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পোষা প্রাণীর বাহক

Pawspal

পোষা প্রাণীর বাহক Pawspal পোষা প্রাণীর ক্যারিয়ার শক্তি সঞ্চয় করবে এবং পোষা প্রাণীর মালিককে দ্রুত বিতরণ করতে সহায়তা করবে। স্পেস শাটল থেকে অনুপ্রাণিত Pawspal পোষা বাহক ডিজাইনের ধারণার জন্য যা তারা তাদের সুন্দর পোষা প্রাণীকে তারা যে কোন জায়গায় নিয়ে যেতে পারে। এবং যদি তাদের আরও একটি পোষা প্রাণী থাকে তবে তারা বাহকগুলিকে টানতে উপরে এবং নীচের দিকে চাকা সংযুক্ত করতে পারে। এছাড়াও Pawspal পোষা প্রাণীদের জন্য আরামদায়ক এবং USB C দিয়ে চার্জ করা সহজ করার জন্য অভ্যন্তরীণ বায়ুচলাচল ফ্যানের সাথে ডিজাইন করেছে।

প্রকল্পের নাম : Pawspal, ডিজাইনারদের নাম : Passakorn Kulkliang, ক্লায়েন্টের নাম : SYRUB Studio.

Pawspal পোষা প্রাণীর বাহক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।