ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়ার্কস্পেস

Dava

ওয়ার্কস্পেস দাভা উন্মুক্ত স্থান অফিস, স্কুল এবং বিশ্ববিদ্যালয়গুলির জন্য বিকাশ করা হয়েছে যেখানে শান্ত এবং কেন্দ্রীভূত কাজের পর্যায়গুলি গুরুত্বপূর্ণ। মডিউলগুলি শাব্দ এবং চাক্ষুষ ঝামেলা হ্রাস করে। এর ত্রিভুজাকার আকৃতির কারণে, আসবাবপত্রটি স্থান দক্ষ এবং এটি বিভিন্ন ধরণের ব্যবস্থা বিকল্পের অনুমতি দেয়। দাবার উপকরণগুলি ডব্লিউপিসি এবং উলের অনুভূত হয়, উভয়ই বায়োডেগ্রিডেবল। একটি প্লাগ-ইন সিস্টেম দুটি দেওয়ালটিকে ট্যাবলেটপের সাথে সংশোধন করে এবং উত্পাদন এবং পরিচালনা পরিচালনার সরলতার আওতা দেয়।

প্রকল্পের নাম : Dava, ডিজাইনারদের নাম : Michael Strantz, ক্লায়েন্টের নাম : .

Dava ওয়ার্কস্পেস

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।