ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
এসপ্রেসো মেশিন

Lavazza Tiny

এসপ্রেসো মেশিন একটি ছোট, বন্ধুত্বপূর্ণ এস্প্রেসো মেশিন আপনার বাড়িতে খাঁটি ইতালিয়ান কফি অভিজ্ঞতা আনছে। নকশাটি আনন্দের সাথে ভূমধ্যসাগরীয় - মৌলিক আনুষ্ঠানিক বিল্ডিং ব্লকগুলির সমন্বয়ে গঠিত - রঙগুলি উদযাপন এবং সারফেসিং এবং বিশদ বিবরণে লাভাজার ডিজাইনের ভাষা প্রয়োগ করে। প্রধান শেলটি এক টুকরো থেকে তৈরি এবং নরম তবে সুনির্দিষ্টভাবে নিয়ন্ত্রিত পৃষ্ঠযুক্ত। কেন্দ্রীয় ক্রেস্ট ভিজ্যুয়াল কাঠামো যুক্ত করে এবং সামনের প্যাটার্নটি প্রায়শই লাভাজা পণ্যগুলিতে উপস্থিত অনুভূমিক থিমটির পুনরাবৃত্তি করে।

প্রকল্পের নাম : Lavazza Tiny, ডিজাইনারদের নাম : Florian Seidl, ক্লায়েন্টের নাম : Lavazza.

Lavazza Tiny এসপ্রেসো মেশিন

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।