ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কফি মেশিন

Lavazza Idola

কফি মেশিন ঘরে সঠিক ইতালীয় এস্প্রেসো অভিজ্ঞতা খুঁজছেন কফি প্রেমীদের জন্য একটি নিখুঁত সমাধান। অ্যাকোস্টিক প্রতিক্রিয়া সহ স্পর্শ সংবেদনশীল ব্যবহারকারী ইন্টারফেসের চারটি নির্বাচন এবং প্রতিটি স্বাদ বা অনুষ্ঠানের জন্য একটি দর্জি তৈরির প্রস্তাব দেওয়া একটি তাপমাত্রা বৃদ্ধির ফাংশন রয়েছে। মেশিনটি অনুপস্থিত জল, একটি সম্পূর্ণ ক্যাপস কনটেইনার বা অতিরিক্ত আলোকিত আইকনগুলি দিয়ে ড্রপিংয়ের প্রয়োজনীয়তা এবং ড্রিপ ট্রে সহজেই সামঞ্জস্য করা যায় indicates এর উন্মুক্ত স্পিরিট, মানসম্পন্ন সার্ফেসিং এবং পরিশীলিত বিশদ সহ নকশাটি লাভাজার প্রতিষ্ঠিত ফর্ম ভাষার একটি বিবর্তন।

প্রকল্পের নাম : Lavazza Idola, ডিজাইনারদের নাম : Florian Seidl, ক্লায়েন্টের নাম : Lavazza.

Lavazza Idola কফি মেশিন

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।