ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কফি মেশিন

Lavazza Desea

কফি মেশিন ইতালীয় কফি সংস্কৃতির সম্পূর্ণ প্যাকেজ সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি বন্ধুত্বপূর্ণ মেশিন: এস্প্রেসো থেকে খাঁটি ক্যাপুচিনো বা ল্যাট পর্যন্ত। টাচ ইন্টারফেস দুটি পৃথক গ্রুপে নির্বাচনের ব্যবস্থা করে - একটি কফির জন্য এবং একটি দুধের জন্য। পানীয়গুলি তাপমাত্রা এবং দুধ ফোমের জন্য বুস্ট ফাংশনগুলির সাথে ব্যক্তিগতকৃত করা যেতে পারে। আলোকিত আইকনগুলির সাহায্যে প্রয়োজনীয় পরিষেবাটি কেন্দ্রে নির্দেশিত indicated মেশিনটি একটি উত্সর্গীকৃত কাচের মগ নিয়ে আসে এবং নিয়ন্ত্রিত সার্ফেসিং, পরিমার্জনিত বিশদ এবং রঙ, উপকরণ & amp; তে বিশেষ মনোযোগ দিয়ে লাভাজ্জার ফর্ম ভাষা প্রয়োগ করে; শেষ।

প্রকল্পের নাম : Lavazza Desea, ডিজাইনারদের নাম : Florian Seidl, ক্লায়েন্টের নাম : Lavazza.

Lavazza Desea কফি মেশিন

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।