ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পাবলিক আর্ট

Flow With The Sprit Of Water

পাবলিক আর্ট প্রায়শই সম্প্রদায়ের পরিবেশগুলি তাদের বাসিন্দাদের আন্তঃব্যক্তিক এবং ব্যক্তিগত ব্যক্তিগত অনিয়মে দূষিত হয় যার ফলস্বরূপ আশেপাশে দৃশ্যমান এবং অদৃশ্য বিশৃঙ্খলা দেখা দেয়। এই ব্যাধিটির অচেতন প্রভাব হ'ল বাসিন্দারা অস্থিরতায় ফিরে আসে। এই অভ্যাসগত এবং চক্রীয় আন্দোলন শরীর, মন এবং আত্মাকে প্রভাবিত করে। ভাস্কর্যগুলি আনন্দদায়ক এবং শান্তিপূর্ণ ফলাফলগুলিতে মনোনিবেশ করে কোনও স্থানের ইতিবাচক "চি" নির্দেশিকা, বর, বিশুদ্ধকরণ এবং শক্তিশালী করে। তাদের পরিবেশে একটি সূক্ষ্ম পরিবর্তন সঙ্গে, জনসাধারণ তাদের অভ্যন্তরীণ এবং বাহ্যিক বাস্তবতার মধ্যে ভারসাম্য রক্ষার জন্য পরিচালিত হয়।

প্রকল্পের নাম : Flow With The Sprit Of Water, ডিজাইনারদের নাম : Iutian Tsai, ক্লায়েন্টের নাম : Chang yih hi-tech industrial park.

Flow With The Sprit Of Water পাবলিক আর্ট

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।