ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফার্নিচার প্লাস ফ্যান

Brise Table

ফার্নিচার প্লাস ফ্যান ব্রাইজ টেবিলটি জলবায়ু পরিবর্তনের জন্য দায়বদ্ধতার ধারণা এবং এয়ার কন্ডিশনারগুলির চেয়ে ভক্তদের ব্যবহার করার ইচ্ছা নিয়ে ডিজাইন করা হয়েছে। তীব্র বাতাস প্রবাহিত করার পরিবর্তে, শীতাতপ নিয়ন্ত্রকটি ডাউন করার পরেও এটি বায়ু সংবহন করে শীতল অনুভূতিতে মনোনিবেশ করে। ব্রাইস টেবিলের সাহায্যে ব্যবহারকারীরা কিছুটা বাতাস পেতে পারেন এবং একই সাথে সাইড টেবিল হিসাবে ব্যবহার করতে পারেন। এছাড়াও, এটি পরিবেশটি ভালভাবে পরিবেশন করে এবং স্থানকে আরও সুন্দর করে তোলে।

প্রকল্পের নাম : Brise Table, ডিজাইনারদের নাম : WONHO LEE, ক্লায়েন্টের নাম : Wonho Lee.

Brise Table ফার্নিচার প্লাস ফ্যান

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।