ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মধু

Ecological Journey Gift Box

মধু মধু উপহার বাক্সটির নকশা প্রচুর বন্য গাছপালা এবং ভাল প্রাকৃতিক পরিবেশগত পরিবেশ নিয়ে শেননজজিয়ার "পরিবেশগত ভ্রমণ" দ্বারা অনুপ্রাণিত। স্থানীয় পরিবেশগত পরিবেশ রক্ষা করা ডিজাইনের সৃজনশীল থিম। স্থানীয় প্রাকৃতিক বাস্তুশাস্ত্র এবং পাঁচটি বিরল এবং বিপন্নপ্রাপ্ত প্রথম শ্রেণির সুরক্ষিত প্রাণী দেখানোর জন্য ডিজাইনটি চিরাচরিত চীনা কাগজ-কাটা আর্ট এবং ছায়ার পুতুল শিল্পকে গ্রহণ করে। প্যাকেজিং উপাদানগুলিতে রুক্ষ ঘাস এবং কাঠের কাগজ ব্যবহার করা হয়, যা প্রকৃতি এবং পরিবেশ সুরক্ষা ধারণার প্রতিনিধিত্ব করে। বাইরের বাক্সটিকে পুনরায় ব্যবহারের জন্য একটি দুর্দান্ত স্টোরেজ বক্স হিসাবে ব্যবহার করা যেতে পারে।

প্রকল্পের নাম : Ecological Journey Gift Box, ডিজাইনারদের নাম : Pufine Creative, ক্লায়েন্টের নাম : Wuhan Little Bee Food Co., Ltd..

Ecological Journey Gift Box মধু

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।