ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অভ্যন্তর সাধারণ অঞ্চলগুলি

Highpark Suites

অভ্যন্তর সাধারণ অঞ্চলগুলি হাইপার্ক স্যুইটস কমন অঞ্চলগুলি সবুজ বাসস্থান, ব্যবসা, অবসর এবং সম্প্রদায়ের সাথে নগর জেন-ওয়াই লাইফস্টাইলের বিজোড় একীকরণের অন্বেষণ করে। বাহ-ফ্যাক্টর লবি থেকে শুরু করে ভাস্কর্যের আকাশ আদালত, ফাংশন হল এবং ফানকি মিটিং রুমগুলি এই সুযোগসুবিধাগুলি তাদের বাড়ির সম্প্রসারণ হিসাবে ব্যবহার করার জন্য নকশাকৃত। বিরামবিহীন অন্দরের বাইরের বাসিন্দা, নমনীয়তা, ইন্টারেক্টিভ মুহুর্তগুলি এবং শহুরে রঙ এবং টেক্সচারের একটি প্যালেট দ্বারা অনুপ্রাণিত, মিল ডিজাইন সীমানাটিকে একটি অনন্য, টেকসই এবং সামগ্রিক সম্প্রদায় তৈরি করার দিকে ঠেলে দেয় যেখানে প্রতিটি জায়গার বাসিন্দারা এবং গ্রীষ্মমন্ডলীয় পরিবেশকে মনে রাখে where

প্রকল্পের নাম : Highpark Suites , ডিজাইনারদের নাম : MIL Design & Construction, ক্লায়েন্টের নাম : MIL Design.

Highpark Suites  অভ্যন্তর সাধারণ অঞ্চলগুলি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।