ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভিলা

One Jiyang Lake

ভিলা এটি দক্ষিণ চিনে অবস্থিত একটি বেসরকারী ভিলা, যেখানে ডিজাইনাররা নকশাটি সম্পাদন করতে জেন বৌদ্ধধর্ম তত্ত্বকে বাস্তবে গ্রহণ করেন। অপ্রয়োজনীয় এবং প্রাকৃতিক, স্বজ্ঞাত উপকরণ এবং সংক্ষিপ্ত নকশা পদ্ধতিগুলির ব্যবহার ত্যাগ করে ডিজাইনারগণ একটি সাধারণ, শান্ত এবং আরামদায়ক সমসাময়িক প্রাচ্য বাসস্থানের জায়গা তৈরি করেছিলেন। আরামদায়ক সমসাময়িক প্রাচ্যীয় থাকার জায়গাটি অভ্যন্তরের জায়গার জন্য উচ্চমানের ইতালিয়ান আধুনিক আসবাব হিসাবে একই সাধারণ নকশার ভাষা ব্যবহার করে।

প্রকল্পের নাম : One Jiyang Lake, ডিজাইনারদের নাম : Guoqiang Feng and Yan Chen, ক্লায়েন্টের নাম : Feng and Chen Partners Design Shanghai.

One Jiyang Lake ভিলা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।