ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সুগন্ধি স্টোর

Nostalgia

সুগন্ধি স্টোর 1960-1970 এর শিল্প ল্যান্ডস্কেপগুলি এই প্রকল্পকে অনুপ্রাণিত করেছিল। গরম-ঘূর্ণিত ইস্পাত দিয়ে তৈরি ধাতব কাঠামো অ্যান্টি-ইউটোপিয়াটির একটি বাস্তবসম্মত আকর্ষণ তৈরি করে। পুরানো বেড়ার একটি মরিচা প্রোফাইলযুক্ত শীট প্রকাশের সম্পূর্ণ স্বাধীনতার বায়ুমণ্ডল তৈরি করে। ওপেন প্রযুক্তিগত যোগাযোগ, জঞ্জাল প্লাস্টার এবং গ্রানাইট কাউন্টারটপগুলি ষাটের দশকের অভ্যন্তরীণ শিল্প চিককে যুক্ত করে।

প্রকল্পের নাম : Nostalgia, ডিজাইনারদের নাম : Dmitry Pozarenko, ক্লায়েন্টের নাম : Gold Apple.

Nostalgia সুগন্ধি স্টোর

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।