ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাতি

Mobius

বাতি মবিয়াস রিংটি মবিয়াস ল্যাম্পগুলির ডিজাইনের জন্য অনুপ্রেরণা দেয়। একটি ল্যাম্প স্ট্রিপ দুটি ছায়া উপরিভাগ (অর্থাত্ দ্বিমুখী পৃষ্ঠ) থাকতে পারে, বিপরীতমুখী এবং বিপরীত, যা সর্বস্তর আলোকসজ্জার চাহিদা মেটাবে। এর বিশেষ এবং সাধারণ আকারে রহস্যজনক গাণিতিক সৌন্দর্য রয়েছে। অতএব, আরও ছন্দবদ্ধ সৌন্দর্য গৃহজীবনে আনা হবে।

প্রকল্পের নাম : Mobius, ডিজাইনারদের নাম : Kejun Li, ক্লায়েন্টের নাম : OOUDESIGN.

Mobius বাতি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।