ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আন্তর্জাতিক স্কুল

Gearing

আন্তর্জাতিক স্কুল ইন্টারন্যাশনাল স্কুল অফ ডেব্রেসেনের ধারণামূলক বৃত্ত আকারটি সুরক্ষা, unityক্য এবং সম্প্রদায়ের প্রতীক। পৃথক ফাংশনগুলি একটি চাপকে সাজানো স্ট্রিংয়ের সাথে সংযুক্ত গিয়ার্স, মণ্ডপগুলির মতো প্রদর্শিত হয়। স্থান বিভাজন শ্রেণিকক্ষের মধ্যে বিভিন্ন সম্প্রদায় অঞ্চল তৈরি করে। উপন্যাসের স্থান অভিজ্ঞতা এবং প্রকৃতির অবিচ্ছিন্ন উপস্থিতি শিক্ষার্থীদের সৃজনশীল চিন্তাভাবনা এবং তাদের ধারণাগুলি প্রকাশ করতে সহায়তা করে। অফসাইট শিক্ষাগত উদ্যান এবং বনের দিকে পরিচালিত করার পথগুলি নির্মিত এবং প্রাকৃতিক পরিবেশের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ রূপান্তর তৈরি করে বৃত্ত ধারণাটি সম্পূর্ণ করে।

প্রকল্পের নাম : Gearing, ডিজাইনারদের নাম : BORD Architectural Studio, ক্লায়েন্টের নাম : ISD - International School of Debrecen.

Gearing আন্তর্জাতিক স্কুল

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।