ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পডকাস্ট

News app

পডকাস্ট নিউজ হ'ল অডিও তথ্যের জন্য একটি সাক্ষাত্কার অ্যাপ্লিকেশন। তথ্য ব্লকগুলি চিত্রিত করার জন্য চিত্রগুলির সাথে এটি iOS অ্যাপল ফ্ল্যাট ডিজাইন দ্বারা অনুপ্রাণিত। দৃশ্যত পটভূমিতে ব্লকগুলি সুস্পষ্টভাবে দাঁড় করানোর মিশন হিসাবে বৈদ্যুতিন নীল রঙ রয়েছে। ব্যবহারকারীকে বিভ্রান্ত না করা বা হারাতে না দিয়ে অ্যাপ্লিকেশনটিকে সহজেই সহজ করে তোলার লক্ষ্যে খুব কম গ্রাফিক উপাদান রয়েছে।

প্রকল্পের নাম : News app, ডিজাইনারদের নাম : Raphael Batista, ক্লায়েন্টের নাম : News Podcast.

News app পডকাস্ট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।