ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
Wharf সংস্কার

Dongmen Wharf

Wharf সংস্কার দংমেন ঘাফ চেংদুর মাতৃ নদীর তীরে এক হাজার বছরের পুরানো ঘাট। "পুরানো শহর পুনর্নবীকরণ" এর শেষ রাউন্ডের কারণে অঞ্চলটি মূলত ধ্বংস এবং পুনর্নির্মাণ করা হয়েছে। প্রকল্পটি মূলত অদৃশ্য হয়ে যাওয়া একটি শহর সাংস্কৃতিক স্থানে শিল্প ও নতুন প্রযুক্তির হস্তক্ষেপের মাধ্যমে একটি গৌরবময় historicalতিহাসিক চিত্র উপস্থাপন করার জন্য এবং দীর্ঘ ঘুমন্ত শহুরে অবকাঠামোকে সক্রিয় ও পুনরায় বিনিয়োগের জন্য শহুরে পাবলিক ডোমেনের জন্য।

প্রকল্পের নাম : Dongmen Wharf, ডিজাইনারদের নাম : Yingjie Lin Yuanyuan Zhang, ক্লায়েন্টের নাম : Verge Creative Design.

Dongmen Wharf Wharf সংস্কার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।