ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পুরস্কার

Nagrada

পুরস্কার এই নকশাটি আত্ম-বিচ্ছিন্নতার সময় জীবনকে স্বাভাবিককরণে অবদান রাখতে এবং অনলাইন টুর্নামেন্টের বিজয়ীদের জন্য একটি বিশেষ পুরস্কার তৈরি করার জন্য উপলব্ধি করা হয়েছে। দাবা খেলায় খেলোয়াড়ের অগ্রগতির স্বীকৃতি হিসাবে পুরস্কারের নকশাটি একজন প্যানকে রানীতে রূপান্তরিত করে। পুরষ্কারটিতে দুটি সমতল মূর্তি রয়েছে, রানী এবং প্যান, যা একটি একক কাপ গঠনের সংকীর্ণ স্লটের কারণে একে অপরের মধ্যে ঢোকানো হয়। পুরস্কারের নকশা স্টেইনলেস স্টিলের জন্য টেকসই ধন্যবাদ এবং মেইলের মাধ্যমে বিজয়ীর কাছে পরিবহনের জন্য সুবিধাজনক।

জামাকাপড় হ্যাঙ্গার

Linap

জামাকাপড় হ্যাঙ্গার এই মার্জিত জামাকাপড়ের হ্যাঙ্গারটি সবচেয়ে বড় কিছু সমস্যার সমাধান দেয় - একটি সরু কলার দিয়ে জামাকাপড় ঢোকাতে অসুবিধা, অন্তর্বাস ঝুলানোর অসুবিধা এবং স্থায়িত্ব। নকশার জন্য অনুপ্রেরণা পেপার ক্লিপ থেকে এসেছে, যা ক্রমাগত এবং টেকসই, এবং চূড়ান্ত আকার এবং উপাদানের পছন্দ এই সমস্যার সমাধানের কারণে। ফলাফলটি একটি দুর্দান্ত পণ্য যা শেষ ব্যবহারকারীর দৈনন্দিন জীবনকে সহজতর করে এবং একটি বুটিক স্টোরের একটি চমৎকার আনুষঙ্গিক।

মোবাইল-গেমিং স্ক্রিন প্রটেক্টর

Game Shield

মোবাইল-গেমিং স্ক্রিন প্রটেক্টর Monifilm's Game Shield হল একটি 9H টেম্পারড গ্লাস স্ক্রীন প্রটেক্টর যা 5G মোবাইল ডিভাইস ERA-এর জন্য তৈরি করা হয়েছে। এটি নিবিড় এবং দীর্ঘায়িত স্ক্রীন দেখার জন্য অপ্টিমাইজ করা হয়েছে শুধুমাত্র 0.08 মাইক্রোমিটার রুক্ষতার একটি আল্ট্রা স্ক্রীন মসৃণতার সাথে ব্যবহারকারীর জন্য সর্বোত্তম গতি এবং নির্ভুলতার সাথে সোয়াইপ করতে এবং স্পর্শ করতে, এটি মোবাইল গেম এবং বিনোদনের জন্য আদর্শ করে তোলে। এটি জিরো রেড স্পার্কলিং সহ একটি 92.5 শতাংশ ট্রান্সমিট্যান্স স্ক্রিন স্পষ্টতা এবং অন্যান্য চোখের সুরক্ষা বৈশিষ্ট্য যেমন অ্যান্টি ব্লু লাইট এবং অ্যান্টি-গ্লেয়ার দীর্ঘ সময় দেখার আরামের জন্য প্রদান করে। অ্যাপল আইফোন এবং অ্যান্ড্রয়েড ফোন উভয়ের জন্য গেম শিল্ড তৈরি করা যেতে পারে।

রানার পদক

Riga marathon 2020

রানার পদক রিগা ইন্টারন্যাশনাল ম্যারাথন কোর্সের 30 তম বার্ষিকী পদক দুটি সেতুকে সংযুক্ত করে একটি প্রতীকী আকৃতি রয়েছে। 3D বাঁকা পৃষ্ঠ দ্বারা উপস্থাপিত অসীম অবিচ্ছিন্ন চিত্রটি পদকের মাইলেজ অনুযায়ী পাঁচটি আকারে ডিজাইন করা হয়েছে, যেমন ফুল ম্যারাথন এবং হাফ ম্যারাথন। ফিনিসটি ম্যাট ব্রোঞ্জের, এবং পদকের পিছনে টুর্নামেন্টের নাম এবং মাইলেজ খোদাই করা আছে। ফিতাটি সমসাময়িক নিদর্শনগুলিতে গ্রেডেশন এবং ঐতিহ্যবাহী লাটভিয়ান নিদর্শন সহ রিগা শহরের রঙের সমন্বয়ে গঠিত।

ডিজাইন ইভেন্টগুলির প্রোগ্রামটি এক

Russian Design Pavilion

ডিজাইন ইভেন্টগুলির প্রোগ্রামটি এক বিদেশে রাশিয়ান ডিজাইনার এবং ব্র্যান্ডগুলি প্রচার করার লক্ষ্যে প্রদর্শনী, ডিজাইন প্রতিযোগিতা, কর্মশালা, শিক্ষামূলক নকশা পরামর্শ এবং প্রকাশনা প্রকল্প। আমাদের ক্রিয়াকলাপগুলি আন্তর্জাতিক প্রকল্পগুলির মাধ্যমে তাদের জ্ঞান এবং দক্ষতা নিখুঁত করতে এবং তাদের ডিজাইন সম্প্রদায়ের ভূমিকা কীভাবে বোঝাতে পারে, কীভাবে তাদের পণ্যগুলিকে প্রচার এবং প্রতিযোগিতামূলক করে তোলে এবং সত্য উদ্ভাবন তৈরি করতে তাদের সহায়তা করতে রাশিয়ান ভাষী ডিজাইনারদের উদ্দীপিত করে।

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম

Corporate Mandala

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম কর্পোরেট মন্ডালা একটি নতুন শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম। এটি টিম ওয়ার্ক এবং সামগ্রিক ব্যবসায়িক পারফরম্যান্সকে উত্সাহিত করার জন্য নকশাকৃত প্রাচীন মন্ডাল নীতি এবং কর্পোরেট পরিচয়ের এক অভিনব এবং অনন্য একীকরণ। তদতিরিক্ত এটি কোম্পানির কর্পোরেট পরিচয়ের একটি নতুন উপাদান। কর্পোরেট মান্ডালা টিম বা ম্যানেজারের জন্য স্বতন্ত্র ক্রিয়াকলাপের একটি গ্রুপ ক্রিয়াকলাপ। এটি নির্দিষ্ট কোম্পানির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং এটি দল বা স্বতন্ত্র এবং স্বজ্ঞাত পদ্ধতিতে রঙযুক্ত যেখানে প্রতিটি যে কোনও রঙ বা ক্ষেত্র চয়ন করতে পারে।