ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সচেতনতা এবং বিজ্ঞাপন প্রচার

O3JECT

সচেতনতা এবং বিজ্ঞাপন প্রচার ভবিষ্যতে ব্যক্তিগত স্থান যেমন একটি মূল্যবান সংস্থান হয়ে উঠবে, এই কক্ষটি সংজ্ঞায়িত এবং নকশার জন্য ক্রমবর্ধমান প্রয়োজনীয়তা বর্তমান যুগে গুরুত্বপূর্ণ বিষয়। O3JECT একটি অজানা ভবিষ্যতের নান্দনিকভাবে আবেদনময়ী অনুস্মারক হিসাবে ট্যাপ-প্রুফ স্পেস উত্পাদন এবং বিজ্ঞাপনে প্রতিশ্রুতিবদ্ধ। ফ্যারাডে খাঁচার নীতি দ্বারা নির্মিত একটি হস্তনির্মিত, সংযুক্ত এবং পরিবাহী কিউব, একটি বিস্তৃত প্রচারের নকশার মাধ্যমে বিজ্ঞাপনিত একটি আপাতদৃষ্টিতে ইউটোপিয়ান কক্ষের প্রতিমাসংক্রান্ত বস্তুটিকে মূর্ত করে।

টাইপোগ্রাফি প্রকল্প

Reflexio

টাইপোগ্রাফি প্রকল্প পরীক্ষামূলক টাইপোগ্রাফিক প্রকল্প যা এর একটি অক্ষ দ্বারা কাটা কাগজের অক্ষরের সাথে একটি আয়নাতে প্রতিচ্ছবি সংযুক্ত করে। এটি মডিউলার রচনায় ফলাফল দেয় যা একবার ছবি তোলা 3 ডি চিত্রের প্রস্তাব দেয়। প্রকল্পটি ডিজিটাল ভাষা থেকে অ্যানালগ বিশ্বে ট্রানজিট করতে যাদু এবং ভিজ্যুয়াল দ্বন্দ্ব ব্যবহার করে। আয়নাতে অক্ষরগুলি তৈরি করা প্রতিবিম্ব সহ নতুন বাস্তবতা তৈরি করে, যা সত্য বা মিথ্যা নয়।

কর্পোরেট পরিচয়

Yanolja

কর্পোরেট পরিচয় ইয়ানলজা হ'ল সিওল ভিত্তিক ১ নম্বর ভ্রমণ তথ্য প্ল্যাটফর্ম যার অর্থ কোরিয়ান ভাষায় "আরে, চলুন" play লোগোটাইপটি সান-সেরিফ ফন্টের সাথে সহজ, ব্যবহারিক ছাপ প্রকাশের জন্য ডিজাইন করা হয়েছে। লোয়ার কেস লেটার ব্যবহার করে এটি গা bold় ওপরের ক্ষেত্রে প্রয়োগের তুলনায় একটি খেলোয়াড় এবং ছন্দবদ্ধ চিত্র সরবরাহ করতে পারে। অপটিক্যাল মায়া এড়ানোর জন্য প্রতিটি বর্ণের মধ্যবর্তী স্থানটি অবিচ্ছিন্নভাবে সংশোধন করা হয় এবং এটি লোগোটাইপের ক্ষুদ্র আকারে এমনকি স্বচ্ছতা বৃদ্ধি করে। আমরা অত্যন্ত উদ্বেগজনক এবং উজ্জ্বল নিয়ন রঙ বেছে নিয়েছি এবং অত্যন্ত মজাদার এবং পপিং চিত্র সরবরাহ করতে পরিপূরক সংমিশ্রণ ব্যবহার করেছি।

কৃষির বই এক

Archives

কৃষির বই এক বইটি কৃষিকে শ্রেণীবদ্ধ করা হয়েছে, মানুষের জীবন-জীবিকা, কৃষি ও পক্ষপাত, কৃষি অর্থ ও কৃষি নীতি finance শ্রেণিবদ্ধ নকশার মাধ্যমে বইটি মানুষের নান্দনিক চাহিদাকে আরও মেটায়। ফাইলের আরও কাছাকাছি হওয়ার জন্য, একটি সম্পূর্ণ বদ্ধ বইয়ের কভার নকশা করা হয়েছিল। পাঠকরা বইটি ছিঁড়ে ফেললেই তা খুলতে পারবেন। এই সম্পৃক্ততা পাঠকদের একটি ফাইল খোলার প্রক্রিয়াটি অনুভব করতে দেয়। তদুপরি, কিছু পুরানো এবং সুন্দর চাষের প্রতীক যেমন সুজহু কোড এবং কিছু টাইপোগ্রাফি এবং ছবি নির্দিষ্ট বয়সের ক্ষেত্রে ব্যবহৃত হয়। সেগুলি পুনঃনির্ধারণ এবং বইয়ের কভারে তালিকাভুক্ত করা হয়েছিল।

ব্র্যান্ডিং

Co-Creation! Camp

ব্র্যান্ডিং এটি "কো-ক্রিয়েশন! ক্যাম্প" ইভেন্টটির লোগো ডিজাইন এবং ব্র্যান্ডিং, যা লোকেরা ভবিষ্যতের জন্য স্থানীয় পুনরুজ্জীবনের কথা বলে। জাপান অভূতপূর্ব সামাজিক সমস্যা যেমন কম জন্মহার, জনসংখ্যা বৃদ্ধিকরণ, বা অঞ্চলটি জনশূন্যতার মুখোমুখি। "কো-ক্রিয়েশন! ক্যাম্প" তাদের তথ্য বিনিময় এবং পর্যটন শিল্পে জড়িত লোকদের বিভিন্ন সমস্যার বাইরে একে অপরকে সহায়তা করার জন্য তৈরি করেছে। বিভিন্ন রঙ প্রতিটি ব্যক্তির ইচ্ছাকে প্রতীকী করা হয় এবং এটি অনেক ধারণার নেতৃত্ব দেয় এবং 100 টিরও বেশি প্রকল্প তৈরি করে।

ক্যান্ডি প্যাকেজিং

5 Principles

ক্যান্ডি প্যাকেজিং 5 টি নীতিমালা একটি মোচড়ের সাথে মজার এবং অস্বাভাবিক ক্যান্ডি প্যাকেজিংয়ের একটি সিরিজ। এটি আধুনিক পপ সংস্কৃতি নিজেই, মূলত ইন্টারনেট পপ সংস্কৃতি এবং ইন্টারনেট মেমস থেকে উদ্ভূত। প্রতিটি প্যাকের ডিজাইনে একটি সাধারণ স্বীকৃতিযোগ্য চরিত্র থাকে, লোকেরা (পেশী মানুষ, ক্যাট, প্রেমিক এবং আরও কিছু) সম্পর্কিত হতে পারে এবং তাকে নিয়ে 5 টি সংক্ষিপ্ত অনুপ্রেরণামূলক বা মজার উক্তি (সুতরাং নামটি - 5 নীতিগুলি) অন্তর্ভুক্ত করে। অনেক উদ্ধৃতিগুলির মধ্যে কিছু পপ-সাংস্কৃতিক উল্লেখ রয়েছে। এটি উত্পাদনের ক্ষেত্রে এখনও দৃশ্যমান অনন্য প্যাকেজিংয়ের পক্ষে সহজ এবং সিরিজ হিসাবে এটি প্রসারিত করা সহজ