ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
3 ডি অ্যানিমেশন

Alignment to Air

3 ডি অ্যানিমেশন সৃজনশীল চিঠি অ্যানিমেশনের ক্ষেত্রে, জিন বর্ণমালা এ দিয়ে শুরু করেছিলেন এবং এবং যখন ধারণাটি ধাপে আসে, তখন তিনি আরও দৃig় মনোভাবগুলি তাঁর দর্শনের প্রতিচ্ছবি দেখাবার চেষ্টা করেছিলেন যা বেশ সক্রিয় তবে একই সাথে সংগঠিত হয়। পথে, তিনি বিতর্কিত শব্দগুলি পুরোপুরিভাবে তার ধারণার জন্য দাঁড়ালেন কিছু উপায়ে যেমন বাতাসে প্রান্তিককরণ যা এই প্রকল্পের শিরোনাম। এটি মনে রেখে, অ্যানিমেশনটি প্রথম শব্দটিতে আরও সুনির্দিষ্ট এবং সূক্ষ্ম মুহুর্ত উপস্থাপন করে। অন্যদিকে, এটি শেষ বর্ণটি প্রকাশ করার জন্য একটি বরং নমনীয় এবং আলগা ভায়াবের সাথে শেষ হয়।

ওয়েব ডিজাইন এবং ইউএক্স

Si Me Quiero

ওয়েব ডিজাইন এবং ইউএক্স Sí, Me Quiero ওয়েবসাইটটি এমন একটি স্থান যা নিজেকে হতে সাহায্য করে। প্রকল্পটি সম্পাদনের জন্য, সাক্ষাত্কারগুলি পরিচালনা করতে হবে এবং মহিলাদের সাথে সামাজিক এবং সাংস্কৃতিক প্রসঙ্গটি অনুসন্ধান করতে হয়েছিল; তার প্রজেকশনটি সমাজে এবং নিজের সাথে। এটি উপসংহারে পৌঁছেছিল যে ওয়েবটি একটি সঙ্গী হবে এবং নিজেকে ভালবাসতে সহায়তা করার পদ্ধতির সাথে পরিচালিত হবে। নকশায় এটি ক্লায়েন্টের দ্বারা প্রকাশিত বইয়ের ব্র্যান্ডের রঙগুলিতে নির্দিষ্ট ক্রিয়াগুলির দিকে দৃষ্টি আকর্ষণ করতে লাল বৈপরীত্য ব্যবহার করে নিরপেক্ষ টোনগুলির সাথে সরলতার প্রতিফলন ঘটায়। অনুপ্রেরণা এসেছিল গঠনবাদীকরণ শিল্প থেকে।

ওয়াইন লেবেল ডিজাইন

314 Pi

ওয়াইন লেবেল ডিজাইন ওয়াইন টেস্টিংয়ের সাথে এক্সপেরিমেন্ট করা একটি অবিরাম প্রক্রিয়া যা নতুন পথ এবং বিচ্ছিন্ন সুগন্ধির দিকে নিয়ে যায়। পাই এর অসীম অনুক্রম, অন্তিম দশমিকের সাথে অযৌক্তিক সংখ্যা যার মধ্যে একটিও শেষ না জেনে সালফাইট ছাড়াই এই ওয়াইনগুলির নাম অনুপ্রেরণা ছিল। ডিজাইনের লক্ষ্য হল 3,14 ওয়াইন সিরিজের বৈশিষ্ট্যগুলি ছবি বা গ্রাফিক্সের মধ্যে লুকানোর পরিবর্তে স্পটলাইটে রাখা। একটি স্বল্প ও সহজ পদ্ধতির অনুসরণ করে, লেবেলটি এই প্রাকৃতিক ওয়াইনগুলির কেবলমাত্র প্রকৃত বৈশিষ্ট্যগুলি দেখায় কারণ তারা ওনোলজিস্টের নোটবুকে লক্ষ্য করা যায়।

বই

ZhuZi Art

বই Traditionalতিহ্যবাহী চীনা ক্যালিগ্রাফি এবং চিত্রকলার সংগৃহীত রচনাগুলির একটি বইয়ের সংস্করণ প্রকাশিত হয়েছে নানজিং ঝুজি আর্ট মিউজিয়াম। এর দীর্ঘ ইতিহাস এবং মার্জিত কৌশল সহ, চিরাচরিত চীনা চিত্রগুলি এবং ক্যালিগ্রাফি তাদের অত্যন্ত শৈল্পিক এবং ব্যবহারিক আবেদনগুলির জন্য মূল্যবান। সংগ্রহটি ডিজাইন করার সময়, বিমূর্ত আকার, রঙ এবং লাইনগুলি একটি সামঞ্জস্যপূর্ণ যৌনতা তৈরি করতে এবং স্কেচের ফাঁকা স্থানটি হাইলাইট করার জন্য ব্যবহৃত হত। অনায়াসে traditionalতিহ্যবাহী পেইন্টিং এবং ক্যালিগ্রাফি শৈলীতে শিল্পীদের সাথে মিলে যায়।

ফটোগ্রাফি

The Japanese Forest

ফটোগ্রাফি জাপানি বনটিকে জাপানের ধর্মীয় দৃষ্টিকোণ থেকে নেওয়া হয়। জাপানি প্রাচীন ধর্মগুলির মধ্যে একটি হ'ল অ্যানিমিজম। অ্যানিমিজম এমন একটি বিশ্বাস যা অ-মানব প্রাণী, স্থির জীবন (খনিজ, শিল্পকলা ইত্যাদি) এবং অদৃশ্য জিনিসেরও একটি উদ্দেশ্য রয়েছে। ফটোগ্রাফি এর সাথে মিল রয়েছে। মাসারু এগুচি এমন কিছু শ্যুট করছেন যা বিষয়টিকে অনুভব করে। গাছ, ঘাস এবং খনিজ জীবনের ইচ্ছা অনুভব করে। এমনকি বাঁধগুলির মতো নিদর্শনগুলি যা দীর্ঘদিন ধরে প্রকৃতিতে রেখে গেছে তা ইচ্ছা অনুভব করে। আপনি যেমন অপরিচ্ছন্ন প্রকৃতি দেখেন তেমনি ভবিষ্যতেও দেখা হবে বর্তমান প্রাকৃতিক দৃশ্য।

প্রসাধনী সংগ্রহ

Woman Flower

প্রসাধনী সংগ্রহ এই সংগ্রহটি মধ্যযুগীয় ইউরোপীয় মহিলাগুলির অতিরঞ্জিত পোশাক শৈলী এবং পাখির চোখের আকারের আকারগুলি দ্বারা অনুপ্রাণিত। ডিজাইনার এই দুটির ফর্মগুলি বের করে এগুলি সৃজনশীল প্রোটোটাইপ হিসাবে ব্যবহার করেছেন এবং একটি পণ্য এবং ডিজাইনের সাথে মিলিয়ে একটি অনন্য আকৃতি এবং ফ্যাশন ইন্দ্রিয় তৈরি করে, যা একটি সমৃদ্ধ এবং গতিশীল ফর্ম দেখায়।