ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টি ফাংশন পোর্টেবল ডিভাইস

Along with

মাল্টি ফাংশন পোর্টেবল ডিভাইস প্রকল্পটি বহিরঙ্গন ভিড়ের জন্য বহনযোগ্য জীবন যাপনের অভিজ্ঞতা সরবরাহ করে, যা মূলত দুটি অংশে বিভক্ত: মূল দেহ এবং মডিউলগুলি যা পরিবর্তন করা যায় main মূল শরীরে চার্জিং, টুথব্রাশ এবং শেভিং ফাংশন অন্তর্ভুক্ত রয়েছে it পণ্যটির অনুপ্রেরণা এমন লোকদের কাছ থেকে এসেছিল যারা ভ্রমণ করতে পছন্দ করে এবং তাদের লাগেজগুলি বিশৃঙ্খল বা হারিয়ে গেছে, তাই বহনযোগ্য, বহুমুখী প্যাকেজটি হয়ে উঠেছে পণ্যটির অবস্থান। এখন অনেক লোক ভ্রমণ করতে পছন্দ করে, তাই পোর্টেবল পণ্যগুলি পছন্দ হয়ে উঠছে his এই পণ্যটি বাজারের চাহিদা মেনে চলে।

বিড়াল বিছানা

Catzz

বিড়াল বিছানা ক্যাটজ বিড়াল বিছানা নকশা করার সময়, বিড়াল এবং মালিকদের প্রয়োজন থেকে অনুপ্রেরণা তৈরি হয়েছিল এবং ফাংশন, সরলতা এবং সৌন্দর্য একত্রিত করা দরকার। বিড়ালদের পর্যবেক্ষণ করার সময়, তাদের অনন্য জ্যামিতিক বৈশিষ্ট্যগুলি পরিষ্কার এবং সনাক্তযোগ্য ফর্মটিকে অনুপ্রাণিত করেছিল। কিছু বৈশিষ্ট্যযুক্ত আচরণের ধরণগুলি (যেমন কানের চলাচল) বিড়ালের ব্যবহারকারীর অভিজ্ঞতায় অন্তর্ভুক্ত হয়ে যায়। এছাড়াও, মালিকদের মনে রাখে, লক্ষ্য ছিল এমন একটি আসবাব তৈরি করা যা তারা কাস্টমাইজ করতে পারে এবং গর্বের সাথে প্রদর্শন করতে পারে। তদতিরিক্ত, এটি সহজ রক্ষণাবেক্ষণ নিশ্চিত করা গুরুত্বপূর্ণ ছিল। এগুলির সবই স্নিগ্ধ, জ্যামিতিক নকশা এবং মডিউলার কাঠামো সক্ষম করে।

বিলাসবহুল আসবাবপত্র

Pet Home Collection

বিলাসবহুল আসবাবপত্র পেট হোম কালেকশন হল একটি পোষা আসবাব, যা বাড়ির পরিবেশের মধ্যে চার পায়ের বন্ধুদের আচরণের মনোযোগী পর্যবেক্ষণের পরে তৈরি করা হয়েছে। নকশার ধারণাটি হল ergonomics এবং সৌন্দর্য, যেখানে সুস্থতা মানে ভারসাম্য যা প্রাণী বাড়ির পরিবেশের মধ্যে তার নিজস্ব স্থান খুঁজে পায়, এবং নকশাটি পোষা প্রাণীদের সাথে বসবাসের সংস্কৃতি হিসাবে উদ্দিষ্ট। উপকরণের একটি যত্নশীল নির্বাচন আসবাবপত্র প্রতিটি টুকরা আকার এবং বৈশিষ্ট্য জোর দেয়। এই বস্তুগুলি, সৌন্দর্য এবং ফাংশনের স্বায়ত্তশাসনের অধিকারী, পোষা প্রবৃত্তি এবং বাড়ির পরিবেশের নান্দনিক চাহিদাগুলিকে সন্তুষ্ট করে।

পোষা প্রাণীর বাহক

Pawspal

পোষা প্রাণীর বাহক Pawspal পোষা প্রাণীর ক্যারিয়ার শক্তি সঞ্চয় করবে এবং পোষা প্রাণীর মালিককে দ্রুত বিতরণ করতে সহায়তা করবে। স্পেস শাটল থেকে অনুপ্রাণিত Pawspal পোষা বাহক ডিজাইনের ধারণার জন্য যা তারা তাদের সুন্দর পোষা প্রাণীকে তারা যে কোন জায়গায় নিয়ে যেতে পারে। এবং যদি তাদের আরও একটি পোষা প্রাণী থাকে তবে তারা বাহকগুলিকে টানতে উপরে এবং নীচের দিকে চাকা সংযুক্ত করতে পারে। এছাড়াও Pawspal পোষা প্রাণীদের জন্য আরামদায়ক এবং USB C দিয়ে চার্জ করা সহজ করার জন্য অভ্যন্তরীণ বায়ুচলাচল ফ্যানের সাথে ডিজাইন করেছে।

তাত্ক্ষণিক প্রাকৃতিক ঠোঁটের বৃদ্ধি ডিভাইস

Xtreme Lip-Shaper® System

তাত্ক্ষণিক প্রাকৃতিক ঠোঁটের বৃদ্ধি ডিভাইস এক্সট্রিম লিপ-শ্যাপার ® সিস্টেমটি বিশ্বের প্রথম চিকিত্সা হিসাবে প্রমাণিত নিরাপদ কসমেটিক হোম-ব্যবহারের ঠোঁটের বৃদ্ধি ডিভাইস। এটি একটি 3,500 বছর বয়সী চীনা 'কুইপিং' পদ্ধতি ব্যবহার করে - অন্য কথায়, স্তন্যপান - তাত্ক্ষণিকভাবে ঠোঁটকে কনট্যুর করার জন্য এবং প্রসারিত করার জন্য উন্নত লিপ-শ্যাপার প্রযুক্তি ব্যবহার করে। নকশাটি অ্যাঞ্জেলিনা জোলির মতোই দমবন্ধ একক-লম্বা এবং ডাবল-তলযুক্ত নীচের ঠোঁট তৈরি করে। ব্যবহারকারীরা পৃথকভাবে উপরের বা নীচের ঠোঁটকে বাড়িয়ে তুলতে পারেন। কামিডের তীরের ধনুকগুলি বাড়াতে, বার্ধক্যের মুখের কোণে উঠতে ঠোঁটের গর্তগুলি পূরণ করার জন্যও নকশাটি তৈরি করা হয়েছে। উভয় লিঙ্গের জন্য উপযুক্ত।

চিনি

Two spoons of sugar

চিনি চা বা কফি পান করা কেবল একবার পিপাসা নিবারণের জন্য নয়। এটি উপভোগ এবং ভাগ করে নেওয়ার একটি অনুষ্ঠান। আপনার কফি বা চায়ের সাথে চিনি যুক্ত করা আপনার রোমান সংখ্যার মতো মনে রাখা তত সহজ হতে পারে! আপনার এক চামচ চিনি বা দুটি বা তিনটি প্রয়োজন, আপনার কেবলমাত্র চিনির তৈরি তিনটি সংখ্যার একটি বেছে নিতে হবে এবং আপনার গরম / ঠান্ডা পানীয়তে পপ করতে হবে। একটি একক ক্রিয়া এবং আপনার উদ্দেশ্য সমাধান করা হয়েছে is কোনও চামচ, কোনও পরিমাপ নেই, এটি এত সহজ।