ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জাপানি রেস্তোঁরাগুলি

Moritomi

জাপানি রেস্তোঁরাগুলি হেরিজি ক্যাসল বিশ্ব heritageতিহ্যের পাশেই জাপানি খাবার সরবরাহকারী একটি রেস্তোরাঁ মরিটোমি স্থানান্তরিত করে বস্তু, আকৃতি এবং traditionalতিহ্যবাহী আর্কিটেকটনিক্সের ব্যাখ্যাগুলির মধ্যে সম্পর্কগুলি অন্বেষণ করে। নতুন স্থানটি রুক্ষ এবং পালিশ করা পাথর, কালো অক্সাইড প্রলিপ্ত ইস্পাত এবং তাতামি ম্যাট সহ বিভিন্ন উপকরণে দুর্গের পাথর দুর্গের নকশার পুনরুত্পাদন করার চেষ্টা করে। ছোট রজন প্রলিপ্ত কঙ্করে তৈরি একটি তল দুর্গ শৈলকে উপস্থাপন করে। সাদা এবং কালো দুটি রঙ বাইরে থেকে জলের মতো প্রবাহিত হয় এবং কাঠের জাল দিয়ে সজ্জিত প্রবেশদ্বারটি পেরিয়ে অভ্যর্থনা হলে।

পারিবারিক নিবাস

Sleeve House

পারিবারিক নিবাস সত্যই অনন্য এই বাড়িটি বিশিষ্ট স্থপতি এবং পণ্ডিত অ্যাডাম দাইম ডিজাইন করেছিলেন এবং সম্প্রতি আমেরিকান-আর্কিটেক্টস ইউএস বিল্ডিং অফ দ্য ইয়ার প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেছেন। 3-বিআর / 2.5-বাথ হোমটি গোপনীয়তার পাশাপাশি, নাটকীয় উপত্যকা এবং পর্বতের দৃশ্যে সজ্জিত এমন একটি সেটিংয়ে খোলা, ঘূর্ণায়মান চারণভূমিতে বসে থাকে। এটি বাস্তব হিসাবে যেমন রহস্যময়, কাঠামোটি দুটি ছেদকৃত হাতা-জাতীয় ভলিউম হিসাবে চিত্রের আকার অনুসারে কল্পনা করা হয়েছে। টেকসই টুকরো টুকরো টুকরো কাঠের মুখোমুখি ঘরটি একটি রুক্ষ, আবদ্ধ টেক্সচার দেয় যা হডসন ভ্যালির পুরানো বার্নগুলির সমসাময়িক পুনরায় ব্যাখ্যা।

আর্ট স্পেস

Surely

আর্ট স্পেস এটি একটি শিল্প, নৈমিত্তিক এবং খুচরা সমস্ত এক জায়গায় একত্রিত। যেহেতু আর্কিটেকচার যা একটি দেশ পরিচালিত পোশাক হুক সাইডলাইন কারখানা। পুরো বিল্ডিং দেয়ালের একটি পচা টেক্সচারটি ধরে রেখেছে, স্থানের একটি লেয়ার টেক্সচার হিসাবে বাইরের সাথে আলাদা বৈসাদৃশ্য তৈরি করে, একটি স্থানের অভিজ্ঞতাও তৈরি করে। অত্যধিক কঠোর সজ্জা ত্যাগ করুন, প্রদর্শনের জন্য কিছু নরম সজ্জা ব্যবহার করেছেন যা একটি শিথিল অনুভূতি তৈরি করেছিল। ভবিষ্যতে স্থানের টেকসই বিকাশের জন্য সৃষ্টির এবং প্রাথমিক পর্যায়ের বৈপরীত্য আরও নমনীয়।

বিক্রয় কেন্দ্র

Shuimolanting

বিক্রয় কেন্দ্র এই ক্ষেত্রে চাইনিজ স্টাইল হালকা এবং ছায়া, ভার্চুয়াল এবং বাস্তবের মধ্যে একটি বৈসাদৃশ্য তৈরি করে বাজারে গা dark় কফি রেড গ্রাউন্ড পাথর এবং মেঝে উইন্ডোটির প্রাকৃতিক আলোকে ফাঁকা করে তোলে। ভার্চুয়াল এবং অ্যালুমিনিয়াম কাঠের গ্রিলস, জলের মনোরম স্পটে কপার আর্ট পদ্ম পাতার টুকরো এবং বাকী অংশে চীনা চরিত্র কাঠামো ইনস্টলেশন শিল্পটি & quot; কালি অর্কিড কোর্ট & quot; কেস। বিশেষত, সাধারণ হাইলাইটে স্কলপক্সের নতুন উপকরণগুলির ব্যবহার অসাধারণ, তবে তাত্পর্যপূর্ণভাবে পৃষ্ঠের ব্যয়ও হ্রাস করে।

বাথরুমের শোরুম

Agape

বাথরুমের শোরুম সাধারণ প্রদর্শনীর স্থান থেকে পৃথক করার জন্য, আমরা এই স্থানটিকে এমন একটি পটভূমি হিসাবে সংজ্ঞায়িত করি যা পণ্যগুলির সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলতে পারে। এই সংজ্ঞা দ্বারা আমরা একটি সময় মঞ্চ তৈরি করতে চাই যা পণ্যটি স্বতঃস্ফূর্তভাবে নিজেকে আলোকিত করতে পারে। এছাড়াও আমরা প্রতিটি পণ্য দেখানোর জন্য একটি সময় অক্ষ তৈরি করি যা এই স্থানটিতে প্রদর্শিত হয়েছিল যা বিভিন্ন সময় থেকে তৈরি হয়েছিল।

আন্তর্জাতিক স্কুল

Gearing

আন্তর্জাতিক স্কুল ইন্টারন্যাশনাল স্কুল অফ ডেব্রেসেনের ধারণামূলক বৃত্ত আকারটি সুরক্ষা, unityক্য এবং সম্প্রদায়ের প্রতীক। পৃথক ফাংশনগুলি একটি চাপকে সাজানো স্ট্রিংয়ের সাথে সংযুক্ত গিয়ার্স, মণ্ডপগুলির মতো প্রদর্শিত হয়। স্থান বিভাজন শ্রেণিকক্ষের মধ্যে বিভিন্ন সম্প্রদায় অঞ্চল তৈরি করে। উপন্যাসের স্থান অভিজ্ঞতা এবং প্রকৃতির অবিচ্ছিন্ন উপস্থিতি শিক্ষার্থীদের সৃজনশীল চিন্তাভাবনা এবং তাদের ধারণাগুলি প্রকাশ করতে সহায়তা করে। অফসাইট শিক্ষাগত উদ্যান এবং বনের দিকে পরিচালিত করার পথগুলি নির্মিত এবং প্রাকৃতিক পরিবেশের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ রূপান্তর তৈরি করে বৃত্ত ধারণাটি সম্পূর্ণ করে।