ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্যাভিলিয়ন

ResoNet Sinan Mansions

প্যাভিলিয়ন রিসোনেট প্যাভিলিয়নটি চীনা নববর্ষ 2017 উদযাপনের জন্য সাংহাইয়ের সিনান ম্যানশনগুলি দ্বারা কমিশন করা হয়েছে It এটি একটি অস্থায়ী প্যাভিলিয়ন এবং অভ্যন্তরীণ পৃষ্ঠের সাথে সংযুক্ত একটি ইন্টারেক্টিভ এলইডি আলো "রেজোনেট" নিয়ে গঠিত। এটি একটি এলইডি নেট দ্বারা সনাক্ত করা জনসাধারণ এবং আশেপাশের উপাদানগুলির মিথস্ক্রিয়ানের মাধ্যমে প্রাকৃতিক পরিবেশে অন্তর্নিহিত অনুরণন ফ্রিকোয়েন্সিগুলি কল্পনা করার জন্য লো-ফাই কৌশল প্রয়োগ করে। প্যাভিলিয়ন কম্পন উদ্দীপনার প্রতিক্রিয়া হিসাবে সর্বজনীন ক্ষেত্র আলোকিত করে। স্প্রিং ফেস্টিভালটিকে শুভেচ্ছা জানাতে দর্শনার্থীরা আসতে পারেন, এটি একটি পারফরম্যান্স স্টেজ হিসাবেও ব্যবহার করা যেতে পারে।

আর্মচেয়ার

Lollipop

আর্মচেয়ার ললিপপ আর্মচেয়ারটি অস্বাভাবিক আকার এবং ফ্যাশনেবল রঙের সংমিশ্রণ। এর সিলুয়েট এবং রঙের উপাদানগুলি দূর থেকে ক্যান্ডির মতো দেখতে ছিল তবে একই সাথে আর্মচেয়ারটি বিভিন্ন শৈলীর অভ্যন্তরে ফিট করা উচিত। চুপা-চুপস আকারটি আর্মট্রেসের ভিত্তিতে গঠিত এবং পিছন এবং আসনটি ক্লাসিক ক্যান্ডিসের আকারে তৈরি করা হয়। ললিপপ আর্মচেয়ার এমন লোকদের জন্য তৈরি করা হয়েছে যারা সাহসী সিদ্ধান্ত এবং ফ্যাশন পছন্দ করে তবে কার্যকারিতা এবং আরাম ছেড়ে দিতে চান না।

বায়ু গুণমান নিয়ন্ত্রণ

Midea Sensia AQC

বায়ু গুণমান নিয়ন্ত্রণ মিদিয়া সেন্সিয়া একিউসি হ'ল একটি বুদ্ধিমান হাইব্রিড যা ঘরের অভ্যন্তরকে কমনীয়তা এবং স্টাইল উভয়ের সাথে একীভূত করে। এটি ঘরের সজ্জাতে আলোক এবং দানি দিয়ে তাপমাত্রা এবং বায়ু মানের পরিশোধন নিয়ন্ত্রণ করে বৈশিষ্ট্যগুলির মাধ্যমে হিউম্যানাইজড প্রযুক্তি এবং উদ্ভাবন নিয়ে আসে। MideaApp দ্বারা তৈরি পূর্ববর্তী সেটআপ অনুযায়ী, পরিবেশটি পড়তে পারে এবং স্থানীয় তাপমাত্রা এবং আর্দ্রতা স্থিতিশীল রাখতে পারে এমন সেন্সর প্রযুক্তির মাধ্যমে মঙ্গলটি পৌঁছেছে।

এয়ার কন্ডিশনার

Midea Sensia HW

এয়ার কন্ডিশনার মিডিয়া সেন্সিয়া জীবনের মান এবং সজ্জাটির বিষয়টি প্রকাশ করার জন্য একটি অভিনব উপায় প্রচার করে। বায়ু প্রবাহ দক্ষতা এবং নীরবতা ছাড়াও, এটি উদ্ভাবনী টাচ প্যানেল উপস্থাপন করে যা ফাংশন এবং বাজির রঙ এবং তীব্রতায় অ্যাক্সেস দেয়। রঙ থেরাপি এন্টি-স্ট্রেস প্রক্রিয়াটিকে সহায়তা করে, উভয় উপায়ে উদ্ভাবনী পণ্যগুলিকে ট্রেন্ডিং করছে, মঙ্গল করছে এবং নান্দনিকতা। বিভিন্ন নান্দনিকতার পাশাপাশি, এর আকারগুলি বাড়ির অভ্যন্তরকে কমনীয়তা এবং স্টাইল উভয়ের সাথে সংহত করে, পরোক্ষ আলো দ্বারা বাড়ির মূল্যবান হয়।

ডেস্ক

Duoo

ডেস্ক ডুউ ডেস্ক হ'ল ফর্মের ন্যূনতমতার মাধ্যমে চরিত্র প্রকাশ করার ইচ্ছা। এর পাতলা অনুভূমিক রেখা এবং কোণযুক্ত ধাতব পাগুলি একটি শক্তিশালী ভিজ্যুয়াল চিত্র তৈরি করে। উপরের তাকটি আপনাকে স্টেশনারি স্থাপনের অনুমতি দেয় যাতে এটি কাজ করার সময় ঝামেলা না করে। সংযোগকারী ডিভাইসগুলির জন্য পৃষ্ঠের উপরে একটি লুকানো ট্রে একটি পরিষ্কার নান্দনিকতা বজায় রাখে। প্রাকৃতিক ব্যহ্যা দিয়ে তৈরি টেবিলের শীর্ষটি কাঠের কাঠামোর উষ্ণতা বহন করে। নিয়মিত এবং কঠোর ফর্মের নান্দনিকতার সাথে সুরেলাভাবে নির্বাচিত উপকরণ, কার্যকারিতা এবং ব্যবহারিকতার জন্য ডেস্ক একটি অনবদ্য ভারসাম্য বজায় রাখে।

বাড়িতে তৈরি পাস্তা মেশিন

Hidro Mamma Mia

বাড়িতে তৈরি পাস্তা মেশিন হাইড্রো মামা মিয়া ইতালীয় গ্যাস্ট্রোনমির মাধ্যমে একটি সামাজিক-সাংস্কৃতিক উদ্ধার। অত্যন্ত ব্যবহারযোগ্য, এটি হালকা এবং কমপ্যাক্ট, স্টোরেজ এবং পরিবহণের পক্ষে সহজ to এটি নিরাপদ উচ্চ উত্পাদনশীলতার অনুমতি দেয়, প্রতিদিনের জীবনে এবং বন্ধুদের মিথস্ক্রিয়ায় পরিবারকে একটি মনোরম রান্নার অভিজ্ঞতা সরবরাহ করে। ইঞ্জিন সম্পূর্ণরূপে সংক্রমণ সংস্থায় সংহত করা হয়, শক্তি, দৃust়তা এবং নিরাপদ ব্যবহারের প্রস্তাব দেয়, এছাড়াও সহজ পরিষ্কার এবং সমর্থন সরবরাহ করে। এটি বিভিন্ন বেধের সাথে আটা কাটা, বিভিন্ন ধরণের খাবার প্রস্তুত করতে সক্ষম: পাস্তা, নুডলস, লাসাগনা, রুটি, প্যাস্ট্রি, পিৎজা এবং আরও অনেক কিছু।