ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মডুলার সোফা

Laguna

মডুলার সোফা লেগুনার ডিজাইনার আসনটি মডুলার সোফাস এবং বেঞ্চগুলির একটি বিস্তৃত সমসাময়িক সংগ্রহ। ইতালিয়ান আর্কিটেক্ট এলেনা ট্রেভিসন কর্পোরেট কর্পোরেট আসনের ক্ষেত্রগুলি মাথায় রেখে তৈরি করেছেন, এটি বড় বা ছোট অভ্যর্থনা অঞ্চল এবং ব্রেকআউট স্পেসের জন্য উপযুক্ত সমাধান। বাহুর সাথে এবং ছাড়াই বাঁকা, বৃত্তাকার এবং সোজা সোফা মডিউলগুলি বেশ কয়েকটি অভ্যন্তরীণ নকশা স্কিম তৈরির জন্য নমনীয়তা সরবরাহ করার জন্য মিলিত কফি টেবিলগুলির সাথে একযোগে একত্রিত হবে।

কল

Moon

কল এই কলটির জৈবিক চেহারা এবং বক্ররেখার ধারাবাহিকতা চাঁদের ক্রিসেন্ট পর্ব দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। মুন বাথরুমের কলটি একটি অনন্য আকারে শরীর এবং হ্যান্ডেল উভয়কে সংহত করে। একটি বৃত্তাকার ক্রস বিভাগটি মলের নীচের অংশ থেকে প্রস্থান স্পাউট পর্যন্ত চাঁদ কল এর প্রোফাইল তৈরি করে। ভলিউম কমপ্যাক্ট রাখার সময় একটি পরিষ্কার কাট হ্যান্ডেল থেকে শরীরকে পৃথক করে।

বাতি

Jal

বাতি জাস্ট আর একটি ল্যাম্প, জল তিনটি মূল নীতির উপর ভিত্তি করে: সরলতা, গুণমান এবং বিশুদ্ধতা। এতে নকশার সরলতা, উপকরণের গুণমান এবং পণ্যের উদ্দেশ্যটির বিশুদ্ধতা জড়িত। এটি এটিকে বেসিক রাখা হয়েছিল তবে এটি উভয়ই গ্লাস এবং আলোকে সমান পরিমাপে গুরুত্ব দেয়। এ কারণে জল বিভিন্ন উপায়ে, ফর্ম্যাট এবং প্রসঙ্গে ব্যবহার করা যেতে পারে।

সহায়তার রোবট এক

Spoutnic

সহায়তার রোবট এক স্পাউটনিক হ'ল মুরগিদের তাদের নীড়ের বাক্সে রাখার জন্য শিক্ষিত করার জন্য তৈরি করা একটি সহায়তা রোবট। মুরগি তার কাছে এসে বাসাতে ফিরে আসে। সাধারণত, মুরগিদের মাটিতে ডিম পাড়া আটকাতে বাধা দেওয়ার জন্য ব্রিডারকে তার প্রতিটি বিল্ডিংয়ের প্রায় প্রতিটি ঘন্টা বা এমনকি অর্ধ ঘন্টা বেড়াতে হয় the ছোট স্বায়ত্তশাসিত স্পটনিক রোবট সহজেই সরবরাহের শৃঙ্খলে চলে যায় এবং সমস্ত বিল্ডিংয়ে প্রচার করতে পারে। এর ব্যাটারিটি দিন ধরে রাখে এবং এক রাতে রিচার্জ করে। এটি ব্রিডারদেরকে একটি ক্লান্তিকর এবং দীর্ঘ কাজ থেকে মুক্ত করে, আরও ভাল ফলন দেয় এবং ডিম ছাড়ার পরিমাণ সীমিত করে দেয়।

একাধিক গিটার

Black Hole

একাধিক গিটার ব্ল্যাক হোল হার্ড রক এবং মেটাল মিউজিক স্টাইলের উপর ভিত্তি করে একটি মাল্টি ফাংশনাল গিটার it শরীরের আকার গিটার খেলোয়াড়দের স্বাচ্ছন্দ্য বোধ করে। এটি ভিজ্যুয়াল এফেক্টস এবং লার্নিং প্রোগ্রামগুলি তৈরি করতে ফ্রেটবোর্ডে একটি তরল স্ফটিক প্রদর্শন দিয়ে সজ্জিত। গিটারের ঘাড়ের পিছনে ব্রেইল লক্ষণগুলি, অন্ধ বা গিটার বাজাতে স্বল্প দৃষ্টি রয়েছে এমন লোকদের সহায়তা করতে পারে।

পোর্টেবল গ্যাস চুলা

Herbet

পোর্টেবল গ্যাস চুলা ভেষজ উদ্ভিদ একটি বহনযোগ্য গ্যাসের চুলা, এটি প্রযুক্তি সর্বোত্তম বহিরঙ্গন অবস্থাকে মঞ্জুরি দেয় এবং সমস্ত স্ট্যান্ডার্ড রান্নার প্রয়োজনীয়তা কভার করে। চুলা লেজার কাটা ইস্পাত উপাদান নিয়ে গঠিত এবং একটি উন্মুক্ত এবং ঘনিষ্ঠ প্রক্রিয়া রয়েছে যা ব্যবহারের সময় ভাঙ্গন রোধ করার জন্য উন্মুক্ত অবস্থানে লক করা যায়। এটির উন্মুক্ত এবং ঘনিষ্ঠ প্রক্রিয়া সহজে বহন, পরিচালনা ও সংরক্ষণের জন্য অনুমতি দেয়।