ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কল

Aluvia

কল আলুভিয়ার নকশা সময় ও অধ্যবসায়ের মধ্য দিয়ে পাথরের উপর নরম সিলুয়েট জলের আকার দেয়; নদীর পাশের নুড়ি যেমন ঠিক তেমনি হ্যান্ডেল ডিজাইনে নরমতা এবং বন্ধুত্বপূর্ণ বক্ররেখা ব্যবহারকারীকে অনায়াসে পরিচালিত করতে পারে। সাবধানে তৈরি করা ট্রানজিশনগুলি আলোককে পৃষ্ঠের তলদেশে সাবলীলভাবে ভ্রমণ করতে দেয় এবং এইভাবে প্রতিটি পণ্যকে সুরেলা চেহারা দেয়।

ল্যাপটপ টেবিল

Ultraleggera

ল্যাপটপ টেবিল ব্যবহারকারীর থাকার জায়গাতে, এটি একটি কফি টেবিলের কাজ শুরু করতে এবং বেশ কয়েকটি অবজেক্টকে মাথায় রেখে, রেখে দেওয়ার, প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হবে; এটি কেবলমাত্র ল্যাপটপের ব্যবহারের জন্যই নকশাকৃত নয়, তবে ল্যাপটপ ব্যবহারের জন্য কম সুনির্দিষ্ট হতে পারে; এটি হাঁটুতে ব্যবহার করার সময় গতিশীলতা সীমাবদ্ধ না করে বিভিন্ন আসনের অবস্থানের অনুমতি দিতে পারে; সংক্ষেপে, একটি বাড়ির আসবাব যা হাঁটুর উপরে ব্যবহারের উদ্দেশ্যে নয় তবে স্বল্প-মেয়াদী আসনগুলির জন্য বসার ইউনিটগুলিতে পাওয়া মুহুর্তগুলিতে এখনও ব্যবহারের পরামর্শ দেওয়া হয়।

চেয়ার

Stocker

চেয়ার স্টকার একটি স্টুল এবং একটি চেয়ারের মধ্যে একটি ফিউশন। হালকা স্ট্যাকেবল কাঠের আসনগুলি ব্যক্তিগত এবং আধা-সরকারী সুবিধার জন্য উপযুক্ত। এর অভিব্যক্তিপূর্ণ ফর্মটি স্থানীয় কাঠের সৌন্দর্যের উপর দৃষ্টি নিবদ্ধ করে। জটিলতর কাঠামোগত নকশা এবং নির্মাণ এটিকে ৮০ মিলিমিটার শক্ত কাঠের ৮ মিমি দৈর্ঘ্যের একটি দৈর্ঘ্যযুক্ত, তবে মাত্র 2300 গ্রাম ওজনের একটি হালকা নিবন্ধ তৈরি করতে সক্ষম করে। স্টকারের কমপ্যাক্ট নির্মাণের ফলে স্থান সঞ্চয় সঞ্চয়ের অনুমতি পাওয়া যায়। একে অপরের উপর সজ্জিত, এটি সহজেই সংরক্ষণ করা যায় এবং এর উদ্ভাবনী নকশার কারণে স্টোকারকে পুরোপুরি একটি টেবিলের নীচে ঠেলা যায়।

কফি টেবিল

Drop

কফি টেবিল ড্রপ যা কাঠ এবং মার্বেল মাস্টাররা সাবধানে উত্পাদিত হয়; শক্ত কাঠ এবং মার্বেল উপর বার্ণিশ শরীর নিয়ে গঠিত। মার্বেলের নির্দিষ্ট জমিন সমস্ত পণ্য একে অপরের থেকে পৃথক করে। ড্রপ কফি টেবিলের স্পেস পার্টস ছোট ঘরের আনুষাঙ্গিকগুলি সংগঠিত করতে সহায়তা করে। নকশার আর একটি গুরুত্বপূর্ণ সম্পত্তি হ'ল দেহের নীচে অবস্থিত লুকানো চাকাগুলির দ্বারা চালিত চলাচল সহজ। এই নকশাটি মার্বেল এবং রঙের বিকল্পগুলির সাথে বিভিন্ন সংমিশ্রণ তৈরি করতে দেয়।

কাজের টেবিল

Timbiriche

কাজের টেবিল নকশায় সমকালীন মানুষের অবিচ্ছিন্নভাবে পরিবর্তিত জীবনকে বহুবিবাহ এবং উদ্ভাবনী স্থানে প্রতিফলিত করা দেখা যায় যা কাঠের টুকরোগুলির উপস্থিতি বা উপস্থিতি দ্বারা সজ্জিত, সরানো বা স্থাপন করা একটি সামগ্রিক পৃষ্ঠের সাহায্যে অবজেক্টগুলিকে সংগঠিত করার সম্ভাবনার অনন্তত্ব সরবরাহ করে কাজের জায়গাতে, কাস্টম তৈরি করা স্থানে স্থায়ীত্বের নিশ্চয়তা এবং প্রতিটি মুহুর্তের প্রয়োজনের প্রতিক্রিয়া জানায়। ডিজাইনাররা traditionalতিহ্যবাহী টিম্বিরিচ গেম দ্বারা অনুপ্রাণিত হয়ে ব্যক্তিগত স্থাবর পয়েন্টগুলির ম্যাট্রিক্সের সামঞ্জস্যের সারকে পুনরায় তৈরি করে যা কর্মক্ষেত্রে একটি খেলার জায়গা দেয় space

অভিযোজ্য কার্পেট

Jigzaw Stardust

অভিযোজ্য কার্পেট কম্বলগুলি রম্বস এবং হেক্সাগনে তৈরি করা হয়, একটি এন্টি-স্লিপ পৃষ্ঠের সাথে একে অপরের পাশে স্থাপন করা সহজ। মেঝে এবং এমনকি দেয়াল বিরক্তিকর শব্দ হ্রাস কভার উপযুক্ত। টুকরা আসছে 2 বিভিন্ন ধরণের। হালকা গোলাপী টুকরোগুলি কলার ফাইবারে এমব্রয়ডারিযুক্ত লাইনের সাহায্যে এনজেড উলে হাত বোলা হয়। নীল টুকরা উলের উপর মুদ্রিত হয়।