ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক বাড়ি

Tei

আবাসিক বাড়ি অবসর নেওয়ার পরে স্বাচ্ছন্দ্যময় জীবন যা পাহাড়ের চারপাশের বেশিরভাগ অংশটিকে একটি স্থির নকশার দ্বারা স্বাভাবিক উপায়ে উপলব্ধি করা হয়েছিল তা বেশ প্রশংসিত হয়েছিল। সমৃদ্ধ পরিবেশ গ্রহণ করা। তবে এই সময়টি ভিলা আর্কিটেকচার নয়, ব্যক্তিগত আবাসন। তারপরে প্রথমে আমরা এর ভিত্তিতে কাঠামো তৈরি করা শুরু করি যে এটি পুরো পরিকল্পনার উপর অযৌক্তিকতা ছাড়াই স্বাচ্ছন্দ্যে স্বাভাবিক জীবনযাপন করতে সক্ষম।

অভ্যন্তর সাধারণ অঞ্চলগুলি

Highpark Suites

অভ্যন্তর সাধারণ অঞ্চলগুলি হাইপার্ক স্যুইটস কমন অঞ্চলগুলি সবুজ বাসস্থান, ব্যবসা, অবসর এবং সম্প্রদায়ের সাথে নগর জেন-ওয়াই লাইফস্টাইলের বিজোড় একীকরণের অন্বেষণ করে। বাহ-ফ্যাক্টর লবি থেকে শুরু করে ভাস্কর্যের আকাশ আদালত, ফাংশন হল এবং ফানকি মিটিং রুমগুলি এই সুযোগসুবিধাগুলি তাদের বাড়ির সম্প্রসারণ হিসাবে ব্যবহার করার জন্য নকশাকৃত। বিরামবিহীন অন্দরের বাইরের বাসিন্দা, নমনীয়তা, ইন্টারেক্টিভ মুহুর্তগুলি এবং শহুরে রঙ এবং টেক্সচারের একটি প্যালেট দ্বারা অনুপ্রাণিত, মিল ডিজাইন সীমানাটিকে একটি অনন্য, টেকসই এবং সামগ্রিক সম্প্রদায় তৈরি করার দিকে ঠেলে দেয় যেখানে প্রতিটি জায়গার বাসিন্দারা এবং গ্রীষ্মমন্ডলীয় পরিবেশকে মনে রাখে where

বইয়ের দোকান, শপিং মল

Jiuwu Culture City , Shenyang

বইয়ের দোকান, শপিং মল জ্যাটো ডিজাইনের একটি traditionalতিহ্যবাহী বইয়ের দোকানকে গতিশীল, বহু-ব্যবহারের জায়গাতে রূপান্তরিত করার দায়িত্ব দেওয়া হয়েছিল - এটি কেবল শপিংমল নয়, বই অনুপ্রাণিত ইভেন্ট এবং আরও অনেক কিছুর জন্য একটি সাংস্কৃতিক কেন্দ্র হতে পারে। সেন্ট্রিপাইস হ'ল "নায়ক" স্থান যেখানে দর্শনার্থীরা নাটকীয় নকশার সাহায্যে বর্ধিত হালকা-টোন কাঠ-পুটফিটযুক্ত পরিবেশে যান। লণ্ঠনের মতো ককুনগুলি সিলিং থেকে ঝুলন্ত সময় সিঁড়িগুলি সাম্প্রদায়িক স্থান হিসাবে কাজ করে যা দর্শনার্থীদের দীর্ঘায়ু হয়ে পদক্ষেপে বসে পড়তে উত্সাহিত করে।

হোটেল ইন্টিরিওর ডিজাইন

Stories Container

হোটেল ইন্টিরিওর ডিজাইন পাত্রে জায়গায় কার্গো বহন করা হয়। হোটেল ভ্রমণকারীদের জন্য বিশ্রামের স্থান সরবরাহ করে। একটি অস্থায়ী বিশ্রামের জায়গা হ'ল তাদের মধ্যে যা মিল রয়েছে। সে কারণেই হোটেলের ধারণা হিসাবে "ধারক" ব্যবহার করুন। হোটেলটি কেবল বিশ্রামের জায়গা নয়, ব্যক্তিত্ব সহ একটি স্থানও। প্রতিটি কক্ষের নিজস্ব প্রকাশ এবং ব্যক্তিত্ব রয়েছে। অতএব নিম্নলিখিত আটটি পৃথক স্যুট তৈরি করুন: লজ্জা, বিবর্তন, ওয়বিসাবি, শাইন ফ্লাওয়ার, প্যান্টোন, ফ্যান্টাসি, জার্নি এবং বলেরিনা। স্থিতিশীল ঘরটি কেবল বিশ্রামের জায়গা নয়, এটি আপনার আত্মার সরবরাহের স্টেশনও।

অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর

Yuli Design Studio

অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর রাস্তায় উল্লম্ব, অনুভূমিক এবং পার্শ্বীয় দিকগুলিতে সবসময় অনেকগুলি অগোছালো সাইন বোর্ড থাকে যা প্রকৃত স্থাপত্যের প্রতিরোধকে অবরুদ্ধ করে। এই ধরনের আউটডোর আলংকারিক নিবন্ধগুলি নিয়ে আসা প্রভাবগুলি উন্নত ও আপগ্রেড করার জন্য কীভাবে সাইন বোর্ডগুলি পুনরায় সংজ্ঞায়িত করা যায় তা বিবেচনা করার তাগিদ দেয়। অভ্যন্তর নকশা পয়েন্টটি আগের লেআউটটি পচে যাওয়া। প্রাকৃতিক আলো চালু হয়। একটি মাচা উন্নত স্থান দ্বারা নির্মিত হয়। সিঁড়ি যেখানে পরিবর্তন ছিল। সিঁড়ি যেখানে উল্লম্ব গতিবেগ সময় কাটা হয়েছে পরিবর্তন। এটি পুরানো সীমা ছাড়িয়ে একটি নতুন সম্ভাবনা তৈরি করে।

হেয়ার সেলুন

Taipei Eros

হেয়ার সেলুন চুলের সেলুনগুলি কালো, সাদা এবং ধূসর বর্ণের জ্যামিতির উপর ভিত্তি করে। চুল কাটার অঙ্গভঙ্গি ভাস্কর্য সত্তার ভরতে অনুবাদ করা হয়। ত্রিভুজাকার মোটিফটি ছাঁটাই, কাটা এবং সেলাইয়ের ক্রিয়াকলাপের মাধ্যমে সিলিং থেকে মেঝেতে ক্রিয়ামূলক ঘনক্ষেত্র এবং প্লেনকে আকার দেয়। বিভাজক রেখাগুলিতে এম্বেড করা হালকা বারগুলি নিম্ন সিলিংয়ের শর্তটি সমাধান করার সময় পরিপূরক আলো হিসাবে পরিবেশন করে অনেকগুলি আলোক বেল্টগুলিতে অবদান রাখে। তারা বিস্তৃত হয় এবং বৃহত আয়নার প্রতিবিম্বের সাথে বিভক্ত হয়, প্লেন এবং ত্রিমাত্রিকতার মধ্যে অবাধে শাটল করে।